বনপানিউজ : বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপনের সভাপতিতে ও সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনির পরিচালনায় অনলাইন প্ল্যাটফর্ম ‘জুম’ এর ভিডিও কনফারেন্সে গত ৩ অক্টোবর ২০২০ রোজ শনিবার রাত ৮ ৮টায় বনপার জরুরী সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই আগামী ১৫ অক্টোবর বনপার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিষয়ে আলোচনা হয়। সভায় উপস্থিত সকলের মতামতে ১৫ অক্টোবর দেশের সকল জেলা শাখাতে একযোগে কেক কেটে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সিদ্ধান্ত হয়। প্রতিটি জেলার বনপার সদস্যদের যথাযথ মর্যাদায় ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে বলেন প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন। তিনি আরও বলেন, বনপার সকল ইউনিট ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পূর্বক সংগঠনের সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনির (ronybonpa@gmail.com) ইমেলে অনুষ্ঠানের ছবি সহ সংবাটি এবং উপস্থিত সদস্যদের নাম, নিউজ পোর্টালের নাম ও মোবাইল নং উলেক্ষিত একটি তালিকা পাঠাবেন। পরবর্তীতে জাতীয় ভাবে ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় শুধুমাত্র তারাই মোবাইলে এসএমএস এর মাধ্যমে দাওয়াত পাবেন। এছাড়াও www.bonpa.org বনপার অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে বনপার সিনিয়ার সহ সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী কে আহবায়ক ও সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি কে সদস্য সচিব করে পাঁচ সদস্য বিশিষ্ট একটি প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটি গঠন করা হয়।

আগামী ১০ অক্টোবর ২০২০ রোজ শনিবার রাত ৮ ঘটিকায় বনপার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান সফল করতে করণীয় নির্ধারণের জন্য একটি চূড়ান্ত সভা অনলাইন প্ল্যাটফর্ম ‘জুম’ এর ভিডিও কনফারেন্সে অনুষ্ঠিত হবে বলে সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি ঘোষণা করেন।

এছাড়াও মতবিনিময় ও সভার আলোচ্যসূচীর এজেন্ডায় উল্লেখিত, নিউজ পোর্টাল নিবন্ধন সহ বর্তমান প্রেক্ষাপটে বনপা’র সাংগঠনিক কর্মপরিকল্পনা, বনপার জেলা/বিভাগ কমিটি গঠন ও অনুমোদন এবং বনপার সাধারণ সভা অনুষ্ঠানের বিষয়ে আলোচনা হয়।

৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিষয়ে যোগাযোগ করুন : ০১৭২২১৫৮১৩০