প্রেস বিজ্ঞপ্তি :

ইয়াবা ব্যবসায়ীকে সমাজ থেকে বহিষ্কার করল পিএমখালী ইউনিয়নের উত্তর ডিকপাড়া গ্রামের সমাজ কমিটি । প্রথম পদক্ষেপ হিসেবে তারা ইয়াবা ব্যাবসায়ী শেখ নবীকে সমাজচ্যুত করেন। পরবর্তীতে আরো যারা ইয়াবা ব্যবসায়ি আছেন সমাজচ্যুত করা হবে বলে জানান সমাজ কমিটি ।

কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের উত্তর ডিকপাড়া গ্রামের সমাজ কমিটির লিখিত এক বিবৃতিতে এই ঘোষণা দেওয়া হয়। সদ্য জেল ফেরত নবিউল হক প্রকাশ  শেখ নবী কে ইয়াবা সংশ্লিষ্টতা ও তার পরিবারের অসামাজিক আচরনের কারনে সামাজিকভাবে বয়কট করা হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয় । শেখ নবী একই এলাকার মৃত সুলতানের পুত্র। । শেখ নবী গত ২৬ই জুলাই ইয়াবা সহ কক্সবাজার সদর মডেল থানার এসআই বেলালের হাতে আটক হয়েছিল। এরপর থেকে সমাজ কমিটির দায়িত্বে থাকা সকলে তাদের বারবার বারন করা স্বত্তেও তারা ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

সমাজ কমিটির আরো অভিযোগ, নিজ বাড়িতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ডন টেকনাফের খোরশেদুল আলম কে আশ্রয় প্রশ্রয় দেওয়া ও এলাকার উঠতি যুবকদের পথভ্রষ্ট করার পিছনে তার ছেলে মেহেদীর মূল ভূমিকা। তাই সমাজের সকল শ্রেণীর মানুষের মতামতের ভিত্তিতে তাদের সমাজচ্যুত করার এই সিদ্ধান্ত গৃহিত হয়েছে। তার পরবতী কোন অসামাজিক কর্মকান্ডের দায়ভার সমাজ কমিটি নেবে না ।