সিবিএন ডেস্ক :

কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার কার্যক্রম পরিদর্শন করেছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অব) ফোরকান আহমদ। ২১ সেপ্টেম্বর বিকালে তিনি বীর শ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামে  এলে  তাঁকে স্বাগত জানান জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা। পরে কউক চেয়ারম্যান ইনডোর খেলার মধ্যে উশু এবং তায়কোয়ানডো প্রশিক্ষণ দেখেন এবং খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন।

এসময় কউক চেয়ারম্যান বলেন,নিজেকে সুস্থ রাখতে নিয়মিত খেলাধুলার কোন বিকল্প নেই,যারা খেলার মাঠে আসে তারা কখনো মাদক সহ অন্যান্য খারাপ কাজে যেতে পারেনা। তাই জেলার প্রতিটি উপজেলায় ক্রীড়া কার্যক্রম আরো বাড়াতে হবে। একই সাথে খেলাধুলার পাশাপাশি লেখাপড়া ঠিক রাখার জন্য তিনি খেলোয়াড়দের প্রতি আহবান জানান। এ সময় তিনি জেলা ক্রীড়া উন্নয়নের জন্য সর্বত ভাবে সহায়তা করার আশ্বাস প্রদান করেন।  পরে স্টেডিয়াম মাঠের পাশে নির্মাণাধীন আধুনীক জিমনেসিয়াম পরিদর্শন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন,অনুপ বড়ুয়া অপু,সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি সাংবাদিক মাহাবুবুর রহমান,জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য আয়েশা সিরাজ,ক্রিকেট সম্পাদক ও সদস্য প্রভাষক জসিম উদ্দিন,আলী রেজা তসলিম,আশরাফুল আজিজ সুজন,জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ শেখ সেলিম প্রমুখ।