১৬ সেপ্টেম্বর ওয়ান নিউজ নামক একটি অনলাইন নিউজ পোর্টাল এ গর্জনিয়াতে মৌলভী হাসেমের ইয়াবা পাচার থেমে নেই শিরোনামের সংবাদটি দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদে আমার বাবা মৌলভী হাসেম এবং আমার ছোট ভাই আবুল মনছুরকে নিয়ে মিথ্যাপূণ, সম্পূর্ণ সাজানো একটি গল্প সাজিয়ে প্রতিবেদন প্রকাশ করে। যার জন্য তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। এই মিথ্যা প্রতিবেদনের পেছনের গল্প হচ্ছে এলাকায় এক প্রভাশালী ভূমিদুস্যূর সাথে আমার পরিবারের সাথে ভূমি নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘদিন থেকে। যার জন্য প্রতিকার পেতে আদালতে মামলা করেছি যা চলমান।
এর জের ধরে প্রতিশোধমূলক মানহানি করতে সাংবাদিকে এই নিউজে ভুল তথ্য দিয়ে প্রতিবেদন সৃষ্টি করে। আরেকটি বিষয় বলা দরকার, আমার পিতার দুই স্ত্রীর প্রথম স্ত্রীর সন্তান আমরা দুই ভাই। যে ভাইদের সাথে নাম উলে­খ সংবাদে জড়ানো হয়েছে তাদের সাথে আমাদের কোনো সম্পর্ক নাই। একথা সবাই জানে।
উলে­খ্য, আমরা দুই ভাইয়ের মধ্যে ছোট ভাই মুদির দোকানে চাকুরী করে আর আমি পল­ী চিকিৎসক পেশায় নিয়োজিত থেকে জীবন ধারণ করি সততার সাথে।
আর আমার পিতা সুদীর্ঘ ৩০ বছর ধরে মসজিদের ইমাম হিসেবে সমাজ পরিচালনা করে আসছে। তাই প্রশাসনসহ সকলেকে এই মিথ্যা ভিত্তিহীন সংবাদে
বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী

আবু হান্নান
গর্জনিয়া,রামু,কক্সবাজার।