সিবিএন : প্রবীণ শিক্ষাবিদ কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর জি.এম সলিমুল্লাহ বয়স (৭৬) আর নেই । তিনি ঢাকাস্থ আল মানার হসপিটালে বার্ধক্যজনিত কারণে ১৩ সেপ্টেম্বর বিকাল সাড়ে তিনটার সময়ে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

সংবাদটি সামাজিক মাধ্যমে  নিশ্চিত করেছেন অধ্যক্ষ প্রফেসর জি.এম সলিমুল্লাহ’র সন্তান কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহেদ ইফতেখার জিশান। তিনি আরো জানান,  আগামীকাল ১৪ সেপ্টেম্বর সোমবার বাদ জোহর কক্সবাজার ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে অধ্যাপক জি এম সলিমুল্লাহ   ১ ছেলে  ২ মেয়েসহ   অনেক আত্নীয় স্বজন, শুভাকাঙ্ক্ষী  রেখে যান।

উল্লেখ্য,  তিনি  কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান মরহুম জি এম রহিমুল্লাহর বড় ভাই ।  কক্সবাজার ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক ফাহমিদা বেগমের শশুর।

তিনি ২০০০ সালে সরকারি চাকুরী থেকে অবসর গ্রহণের পূর্বে অর্ধ যুগের অধিক সময় কক্সবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ এবং একাধিকবার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব পালনকালে কক্সবাজার সরকারি কলেজসহ কক্সবাজার জেলার শিক্ষা কার্যক্রমের সার্বিক অগ্রগতিতে অনন্য ভূমিকা পালন করেন।

এদিকে প্রবীণ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর জি.এম সলিমুল্লাহ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) সম্পাদক আকতার চৌধুরী। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।