আবু সায়েম, কক্সবাজার:
কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় চোলাই মদসহ এক নারী মাদক কারবারি কে আটক করেছে কুতুবদিয়া থানা পুলিশ। ২৬ জুলাই ( রবিবার) ৯ঃ ৩০ টায় অফিসার ইনচার্জ একেএম সফিকুল আলম চৌধুরীর নেতৃত্বে এসআই সঞ্জয় সিকদার, এসআই মোস্তাক আহমদ, এএসআই প্রভাকর বড়ুয়া এবং এএসআই আনোয়ারসহ সঙ্গীয় ফোর্স বড়ঘোপ ইউনিয়নের জেলে পাড়ায় অভিযান পরিচালনা করে একই ইউনিয়নের নারী মাদক কারবারি গীতা রাণী দাস (৫২) কে ৮ লিটার চোলাই মদসহ আটক করা হয়। আটককৃত নারী মাদক কারবারি একই ইউনিয়নের বাবুল ধুপির স্ত্রী।
থানা সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বসত বাড়ী থেকে লোকানো অবস্থায় ৮ লিটার চোলাই মদসহ হাতেনাতে গীতা রাণীকে আটক করা হয়।
সিডি এমএস পর্যালোচনা করলে দেখা যায় তার বিরুদ্ধে কুতুবদিয়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
এ ব্যাপারে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম সফিকুল আলম চৌধুরী বলেন, ধৃত নারী মাদক কারবারি কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। কুতুবদিয়াকে মাদক,জলদস্যুমুক্ত আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিকসহ মডেল উপজেলা রুপান্তরে সুযোগ্য পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন বিপিএম ( বার) এবং কুতুবদিয়া মহেশখালী সার্কেল এএসপি রতন কুমার দাশগুপ্তের নির্দেশে বিশেষ বিশেষ অভিযান পরিচালনা করা হবে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সসহ ১৬ ই ডিসেম্বরের মধ্যে কক্সবাজারকে মাদকমুক্ত করার নিমিত্তে কুতুবদিয়া উপজেলাকেও সুযোগ্য পুলিশ সুপারের ঘোষণাকে সামনে রেখে যাবতীয় কার্যক্রম অব্যাহত থাকবে । সার্বিক দায়িত্ব পালনে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।