প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা সিএনজি অটো রিক্সা টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের লাইন পরিচালনা কমিটি গঠিত রেজি নং ১৪৯১ চট্ট ২৫ জুলাই ২০২০ইং  শনিবার বিকাল ৫ ঘটিকার সময় কক্সবাজার জেলা সিএনজি অটো রিক্সা টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা সি এন জি অটো রিক্সা টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের জেলা সভাপতি জালাল উদ্দিন । এই সভায় আরো উপস্থিত ছিলেন কমিঠির সম্মানিত উপদেষ্ঠা মাহমুদুল করিম ।

সভায় সাধারন সম্পাদক শহরের লাইন পরিচালনা কমিটি নিয়ে আলাপ আলোচনা করলে সভাপতি ও সকল নেতৃবৃন্দ একমত পোষন করে এবং সাবেক কমিঠি বিলুপ্ত ঘোষনা করে একটি ১৮  সদস্য বিশিষ্ট বৃহত্তর কলাতলী লাইন পরিচালনা কমিটি গঠিত হয় । এই কমিটি আগামী ২ বছরের জন্য অনুমোদন দেয়া হয়। উক্ত কমিটি অনুমোদন দেন কক্সবাজার জেলা সি এন জি অটো রিক্সা টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জালাল উদ্দিন ও সাধারন সম্পাদক রাশেদুল মোস্তফা।

লাইন পরিচালনা কমিটির নাম ও পদবী যথাক্রমে বাহার উল্লাহ সভাপতি,আবু আহমদ কার্যকরী সভাপতি , নজির আহমদ সিনিয়র সভাপতি, ইয়াছিন আরাফাত সহসভাপতি, আবদুল্লাহ আল মুবিন সাধারন সম্পাদক, আব্দুস ছালাম (ভেট্টো) যুগ্ন সাধারন সম্পাদক , দিদারুল আলম ও মোহাম্মদ হাশেম, সহ সম্পাদক, আব্দু শুক্কুর শান্ত সাংগঠনিক সম্পাদক, আমির হোসেন( রুবেল) অর্থ সম্পাদক, আজিজুর রহমান দপ্তর সম্পাদক, মোহাম্মদ রুবেল প্রচার সম্পাদক, মোহাম্মদ হাছান লাইন সম্পাদক, সদস্য যথাক্রমে মোহাম্মদ হেলাল, মোহাম্মদ হোছেন, মোঃ শফি আলম, মোঃ আমিন, মোহাম্মদ ফরিদ।