‘দুই শীর্ষ মাদক কারবারীর রাজত্বঃ অসহায় স্থানীয়রা’ শিরোনামে  আলোকিত উখিয়া নিউজ পোর্টালে গত সপ্তাহে প্রকাশিত সংবাদটি আমার দৃস্টিগোচর হয়েছে।প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট ও ব্যক্তিগত আক্রোশের বহি:প্রকাশ। আমি মিথ্য সংবাদের তীব্র নিব্দা ও প্রতিবাদ জানাই।

আমার বাল্যকালের বন্ধু সরওয়ার জাহান একজন ইউটিউবার সাংবাদিক। তার সাথে মারামারি ঘটনার পুর্বে কেন আমার বিরুদ্ধে ইয়াবা কারবারী সন্ত্রাসী ও অপহরনকারী এই সমস্ত বিশেষনে তার চ্যানেলে কোন রকম সংবাদ পরিবেশন করা হল না । আমাদের রামু নাইক্ষংছড়ি গর্জনিয়া বাইশারী ও ঈদগড়ে অনেক অভিজ্ঞ সাহসী সাংবাদিক থাকা স্বত্বেও ও তাদের নজরে আমাদের অপকর্ম কেন চোখে পড়ল না। যখন পাওনা টাকা চাইতে গিয়ে মারামারি হল সাথে সাথে সৌদি আরবে বসে সরজমিনে তদন্ত বা আমার বক্তব্য না নিয়ে সংবাদ পরিবেশন করা হচ্ছে। আমি সন্ত্রাসী ইয়াবা কারবারি অপহরনকারী হয়ে গেলাম। আমি যদি ইয়াবা কারবারি অপহরনকারী ও সন্ত্রাসী হই তাহলে আমার বন্ধু সরওয়ার জাহান এইগুলির গডফাদার! কারন তার সাথে শুধুমাত্র রাতটা ছাড়া পুরো দিন আমি এক সাথে থাকি চলি। আমি যদি কোন অপরাধমুলক কাজে জড়িত থাকি সেটা তার জানার কথা। সে জেনেও কেন এত দিন আমার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করলেন না। বিবেচনা করে দেখতে হবে।

চেয়ারম্যান মোঃ আলম ও সরওয়ার জাহানের সাথে জুনাঈদ

সন্ত্রাসীর বিরুদ্ধে পরিচালিত পুলিশের বিভিন্ন সময়ের অভিযানে আমাদের বাইশারী ইউনিয়ের মান্যবর চেয়ারম্যান জনাব মোঃ আলম ও বন্ধু সরওয়ার জাহানের সাথে আমিও সহযোগিতা করি। প্রমান হিসাবে কয়েকটা ছবি দিলাম।

দেশের অসহায় মানুষের একমাত্র আশ্রয়স্থল হল থানা পুলিশ ও সংবাদিক সমাজ। সে সাংবাদিক সমাজ যদি কারো পক্ষ হয়ে অসহায় মানুষের উপর জুলুম করে আমরা কোথায় যাব। আলোকিত উখিয়া নিউজ পোর্টালে আমার বিরুদ্ধে যিনি মিথ্যা নিউজ করছেন তার নাম ইস্কান্দর মিজান। তিনি সরওয়ার জাহানের আপন বড় ভাই দীর্ঘ দিন থেকে সৌদি আরব প্রবাসী জীবন কাটাচ্ছেন।সৌদি আরবে বসেই আমার বিরুদ্ধে ধারাবাহিক ভাবে মিথ্যা সংবাদ পরিবেশন করে যাচ্ছেন। আমি আলোকিত উখিয়া নিউজ পোর্টালের সম্পাদক সাঈদ মিজানের সাথে আমি যোগাযোগ করেছি। তিনি জানিয়েছেন আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ গুলি উনার সৌদি আরব প্রতিনিধি সরওয়ার জাহানের আপন বড় ভাই ইস্কান্দর মিজান পাঠিয়েছেন।

সন্ত্রাসীর বিরুদ্ধে পরিচালিত অভিযানে পুলিশের সাথে জুনাঈদ।

আমার বিরুদ্ধে আলোকিত উখিয়া নিউজ পোর্টালে যে সংবাদ পরিবেশন করা হয়েছে তা যদি সত্যি মনে করে পুলিশ বিভাগ অ্যাকশন শুরু করে দেয় আমি অসহায় মানুষটি যাব কোথায়। কার কাছে আমি সুবিচার পাব।
কক্সবাজার জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপ কামনা করা ছাড়া ন্যায় বিচার পাওয়ার আর কোন রাস্তা আমার জন্য খোলা নেই। প্রিয় বন্ধু সরওযার জাহান ও আমার মাঝে পাওনা টাকা চাইতে গিয়ে যে মারামারির ঘটনা হয়েছে সেখানে তার মত আমি ও আহত হয়েছি।তারপর ও দুঃখ প্রকাশ করছি। আমার বিরুদ্ধে তার সাথে মারামারি নিয়ে যে মামলা হয়েছে আদালত খোলা হলে আমি আত্মসমর্পন করব। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।

মাননীয় পুলিশ সুপার মহোদয়ের সমীপে আমার সবিনয় আবেদন। আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি ব্যক্তিগত আক্রোশে করা হয়েছে। সরওয়ার জাহান তার আপন বড় ভাই ইস্কান্দর মিজানকে দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ ছাপাচ্ছে এবং আমার বাড়ীতে অস্ত্র বা ইয়াবা ঢুকিয়ে দিয়ে পুলিশকে খবর দিয়ে নিয়ে এসে আমি ও আমার ভাইকে ধরিয়ে দেবে বলে হুমকি দিচ্ছে। আমাকে বাঁচান, আমি এই মিথ্যা অভিযোগের দায় হতে বাচঁতে আপনার হস্তক্ষেপ কামনা করছি।

প্রতিবাদকারী
মোঃ জুনাইদ হোসেন
পিতা-বাদশা মিয়া
গ্রাম-উত্তর গর্জনিয়া
১ নং ওয়ার্ড গর্জনিয়া ইউনিয়ন
রামু-কক্সবাজার।