মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজারের স্বাস্থ্য ব্যবস্থাপনার উন্নয়নে স্থানীয় সরকার বিভাগে সিনিয়র সচিব ও কক্সবাজার জেলায় কোভিড-১৯ প্রতিরোধ কার্যক্রম এর সমন্বয়ক হেলালুদ্দীন আহমদ এর আহবানে সাড়া দিয়ে তাঁর উপস্থিতিতে সাইফ পাওয়ারটেক ৫০ টি অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, পিপিই, ফেস শিল্ড সহ সুরক্ষা সামগ্রী জেলা প্রশাসন এর নিকট হস্তান্তর করেছে। শনিবার ১১ জুলাই আনুষ্ঠানিকভাবে এসব চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়।

এছাড়া আগামী ১৫ জুলাই মধ্যে সাইফ পাওয়ারটেক পক্ষ হতে কক্সবাজার স্বাস্থ্য বিভাগের জন্য ২ টি হাই ফ্লো নজল ক্যানুলা প্রদান করা হবে। সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ সাইফ পাওয়ারটেক কর্তৃপক্ষককে এজন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ও কক্সবাজার জেলায় কোভিড-১৯ প্রতিরোধ কার্যক্রমের সমন্বয়ক হেলালুদ্দীন আহমদ একইদিন ২৫০ শয্যা বিশিষ্ট কক্সবাজার জেলা সদর হাসপাতাল পরিদর্শন করেন। সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ সদর হাসপাতাল পরিদর্শনকালে করোনা আক্রান্ত রোগীদের সেবা কার্যক্রম পর্যবেক্ষন এবং কর্মরত চিকিৎসকগণের সাথে সার্বিক বিষয়ে মত বিনিময় করেন।

এসময় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মোঃ মাহবুব আলম তালুকদার, সিভিল সার্জন এর প্রতিনিধি ডা. মহিউদ্দিন আলমগীর, জেলা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. রফিকুস সালেহীন ও আরএমও ডা. শাহীন আবদুর রহমান, মানসিক রোগ বিশেষজ্ঞ ডা. কফিল উদ্দিন, ডেন্টাল সার্জন ডা. মোহাম্মদ বশির আহমদ সহ সদর হাসপাতালে কর্মরত চিকিৎসকগণ উপস্থিত ছিলেন। সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ হাসপাতালের সার্বিক কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন এবং সেবার মানকে আরো উন্নত করতে বিভিন্ন দিক নির্দেশনা দেন।