সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম,ঈদগাঁও থানা কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে দৈনিক সমুদ্র কন্ঠের শেফাইল উদ্দিন সভাপতি ও দৈনিক কক্সবাজার প্রতিদিনের এম.আবু হেনা সাগরকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য বিএমএসএফ’র ঈদগাঁও থানা কমিটি ঘোষণা করা হয়েছে।

১১ জুলাই এক প্রেস বিজ্ঞপ্তিতে বিএমএসএফ’র কক্সবাজার জেলা সভাপতি মিজানুর রশিদ মিজান ও সাধারণ সম্পাদক জসিম উদ্দীন এই কমিটি কেন্দ্রে পাঠিয়েছেন। সহ-সভাপতি এম, শফিউল আলম আজাদ (দৈনিক দৈনন্দিন),সহ-সাধারণ সম্পাদক আশফাক উদ্দিন আরাফাত (দৈনিক আলোকিত উখিয়া), সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু (দৈনিক কক্সবাজার ৭১), দপ্তর এবং প্রচার সম্পাদক ওসমান গণি ইলি (দৈনিক বিশ্ব মানচিত্র)।

কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে স্থান পেয়েছেন, দৈনিক আপনকন্ঠের মফিজুল ইসলাম মফি, দৈনিক গনসংযোগের মোজাম্মেল হক, দৈনিক নতুন বাজারের কাউসার উদ্দিন শরীফ।

উক্ত কমিটিতে উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রাখা হয়েছে দৈনিক আজাদীর মোঃ রেজাউল করিম,দৈনিক সৈকতের মিজানুর রহমান আজাদ,দৈনিক সাঙ্গুর আনোয়ার হোছাইন এবং দৈনিক হিমছড়ির এইচ,এন আলমকে।

বিএমএসএফ’র কেন্দ্রিয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর আশা করেন, নবগঠিত ঈদগাঁও কমিটির নেতৃবৃন্দ সাংবাদিকদের পেশাগত মর্যাদা রক্ষায় ১৪ দফা দাবি আদায়ে কাজ করবেন।

জেলা বিএমএসএফ’র সভাপতি মিজানুর রশিদ মিজান বলেন, দীর্ঘদিন ধরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ও অধিকার আদায়ের লক্ষে কাজ করে আসছে বিএমএসএফ। যা আরও গতিশীল করতে ঈদগাঁও থানা কমিটি ঘোষণা করা হয়। যেকোন সমস্যা আর দুর্যোগে পেশাদার সাংবাদিকদের পাশে থাকবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএম এস এফ।