প্রেস বিজ্ঞপ্তি:

অধিনায়ক ১৫ আনসার ব্যাটালিয়ন কর্তৃক পটিয়া হাসপাতাল আইসোলেশন সেন্টার পরিদর্শন ও পিপিই সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

পটিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মো: জাবেদ এর কার্যালয়ে তার সভাপতিত্বে ৭ জুলাই সকালে ট্যালেন্ট( বোয়ালখালী শিক্ষা ও সাংস্কৃতিক উন্নয়ন মুলক সংস্থা) এর উদ্দোগে পি পি ই,সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান আজ ৭ জুলাই সকালে সুসম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক এ এস এম আজিম উদ্দিন , পিভিএম পিএইচ এফ।

এই অনুষ্ঠানের পুর্বে প্রধান অতিথি হুইপ কর্তৃক প্রতিষ্ঠিত পটিয়া উপজেলা হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টার পরিদর্শন করেন ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি পটিয়া তথা দক্ষিণ চট্রগ্রামের মাটি মানুষের বন্ধু মাননীয় হুইপ শামশুল হক চৌধুরী এমপি পটিয়া হাসপাতালে আইসোলেশন সেন্টার প্রতিষ্ঠা করায় কৃতজ্ঞতা জানিয়ে বলেন করোনায় মানুষ বাঁচাতে হলে সরকারের পাশাপাশি সব সামাজিক মানবিক সেবা প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে । চট্টগ্রাম ককসবাজারের রেড় জোনের মানুষ লকডাউন ও স্বাস্থ্যবিধি শতভাগ মেনে চলার আহবান জানান । তাদের লকডাউন মেনে চলার কারনে এই দুই জেলায় গত কয়েকদিনের মৃত্যুসংখ্যা জিরো, সংক্রমন হার সর্বনিম্নে নেমে এসেছে । একান্ত বিনয়ের সাথে বলছি পবিত্র কোরবানীর ঈদ পর্যন্ত এভাবে সুরক্ষা স্বাস্থ্যবিধি মানতে পারলে আমরা শীঘ্রই সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখতে পারবো ।
অনুষ্ঠানের সভাপতি ডা : মোহাম্মদ জাবেদ ট্যালেন্টের পদাঙ্ক অনুসরন করে সব সামাজিক সংগঠনকে ডাক্তার নার্সদের পাশে দাঁড়ানোর আহবান জানান । শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্যালেন্ট এর পরিচালক এস এম একরামুল হক, কানিজ ফাতেমা লিমা, মুহাম্মদ আব্দুল হাকিম রানা, সাধারন সম্পাদক পটিয়া প্রেস ক্লাব,১৫ ব্যাটালিয়ন এর কোম্পানি কমান্ডার সাব্বির হোসেন ও হাস্পাতালের প্রধান নার্স মিসেস দিলরুবা প্রমুখ।