প্রেস বিজ্ঞপ্তি:
২ জুন বেলা ১১ টায় অত্র মাদ্রাসার কমিটির সভাপতি, সদস্য ও শিক্ষক কর্মচারী রামু কক্সবাজার ০৩ আসনের সংসদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের সাথে তাঁর বাসভবনে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।
এই সাক্ষাৎকার অনুষ্টানে তিনি বলেন, মাদ্রাসা শিক্ষাকে বাস্তব ও কর্মমূখী করে তুলে জাতীয় জীবনের সর্বক্ষেত্রে অবদান রাখতে হবে। তিনি আরো বলেন, মাদ্রাসা শিক্ষায় শিক্ষিত গণই একমাত্র দূর্নিতিমুক্ত সমাজ গঠনে সক্ষম । তাই আলেমদেরকে বিভিন্ন ব্যবসা বানিজ্য এবং সমাজ উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করতে হবে। তিনি বৈশ্বিক মহামারী থেকে গোটা মানব সমাজকে রক্ষার জন্যে মহান আল্লাহর প্রতি সকলকে অনুসূচনাসহ ক্ষমা প্রার্থণা করার আহ্বান জানান।

মাদ্রাসা এমপিও ভ‚ক্তি করণে বিশেষ অবদান রাখায় মাদ্রাসা সভাপতি ও দক্ষিণ মিঠাছড়ি ইউ নিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ ইউনুস ভ‚ট্ট্রোকে ধন্যবাদ জনান এবং তাঁর নেতৃত্বে মাদ্রাসার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন ও অবকাঠামোসহ উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করার জন্যে তাঁকে অনুরোধ জানান। বিশেষ মোনাজাতের মাধ্যমে স্বাক্ষাতকার অনুষ্টান সমাপ্ত হয়। মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার সুপার জনাব, মাওলানা আবুল কালাম।