প্রেস বিজ্ঞপ্তি :

ঝিলংজা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে করোনার কারণে সৃষ্ট আর্থিক সংকটে ক্ষতিগ্রস্ত কর্মহীন হত দরিদ্র ২৫০ পরিবারে ঈদ উপহার পাঠালেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।

এসময় জননেতা লুৎফুর রহমান কাজল বলেন, সরকারের ভুল সিদ্ধান্তের কারনে আজ বাংলাদেশে করোনায় আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সামাজিক দূরত্বের নির্দেশ দিয়ে লকডাউন শীতিল করে শপিংমলসহ অন্যান্য প্রতিষ্ঠান খুলে না দিলে আজ হয়তো এমন অবস্হা দেখতে হতোনা আমাদের।

তিনি আরও বলেন, তারুণ্যের প্রতীক তারেক রহমানের নির্দেশে জাতির এই সংকটময় মুহূর্তে জনগণের দল হিসেবে বিএনপি বরাবরই বিভিন্ন দুর্যোগে দেশবাসীর পাশে ছিল, এখনও আছে। আমাদের অঙ্গ সংগঠনও যে যার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছে। আগামী দিনেও আমাদের এই মানবিক সহায়তা কর্মসূচি অব্যাহত থাকবে।

বিতরণ অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব গিয়াস উদ্দিন জিকু চেয়ারম্যান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আনোয়ার ইসলাম টিপু, যুগ্ন-আহবায়ক রশিদ আহমদ, ইউনিয়ন যুবদল নেতা হাবিব উল্লাহ, নুরুল আজিম, ইউনিয়ন ছাত্রদল সভাপতি আজিজুল হক, ছাত্রদল নেতা শাহাবুদ্দিন প্রমূখ।