এিম.জিয়াবুল হক, চকরিয়া
চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর সুস্থতা কামনায় চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও চকরিয়া পৌরসভার বিভিন্ন মহল্লার মসজিদে মসজিদে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ মে) বাদে জোহর, আছরের নামাজের পর উপজেলার সর্বসাধারণের উদ্যোগে প্রতিটি মহল্লার মসজিদে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। বেশ কিছু মসজিদে মাগরিবের নামাজের পর এবং কিছু মসজিদে তারাবি নামাজের পর চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর সুস্থতা কামনায় বিশেষ মোনাজাতে অংশনেন মুসল্লীসহ সর্বসাধারণ।

চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাড়া-মহল্লার পাশাপাশি রবিবার বাদে জোহর চকরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের কাজীর পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে সমবেত মুসল্লী এবং সর্বসাধারণের অংশগ্রহনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে মোনাজাত পরিচালনা করেন কাজিরপাড়া জামে মসজিদের খতিব মাওলানা জাকের হোসাইন হেলালী। বিশেষ মোনাজাতে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম নুরুস শফি, সাংবাদিক এম জিয়াবুল হক, পৌরসভা যুবলীগের সহসম্পাদক মোজাম্মেল হক, আওয়ামীলীগ নেতা সৈয়দুল মোবারক, উপজেলা চেয়ারম্যান কার্যালয়ের স্টাফ ছৈয়দ আককবর।

অনুষ্ঠিত দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাতে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে, চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে আশুরোগ মুক্তির জন্য প্রার্থনা করা হয়। ইতোমধ্যে চকরিয়া উপজেলার প্রতিটি মানুষের ঘরে ঘরে নিজের জীবন বাজি রেখে, খাদ্য সামগ্রী বিতরণ ও করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষার বিষয়ে, জনসচেতনতা মূলক বিরতিহীন কাজ চালিয়ে যাওয়া চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী যেন দ্রুত করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে, আগের মতো অসহায় দরিদ্র গরীব ও গণমানুষের পাশে দাঁড়ানোর সুযোগ করে দেন। মোনাজাতে সবাই মহান সৃষ্টির্কতার কাছে এই কামনা করেন।