এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় করোনা সংক্রমণের এই দুর্যোগ দুর্দিনে সাধারণ মানুষের পাশে এগিয়ে এসেছেন চকরিয়া থানার এসআই অপু বড়–য়ার পরিবার। তাঁর ব্যক্তিগত তহবিলের অর্থায়নে বৃহস্পতিবার রাতে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

দুর্যোগ মুহূর্তেই সাধারণ মানুষের পাশে দাঁড়ানো মানবিক কাজ। প্রকৃত মানবতাবাদী মানুষ কখনো দুর্যোগের সময় বসে থাকে না। তার প্রমাণ দিয়েছেন চকরিয়া থানার এসআই অপু বড়–য়া। চকরিয়া তাঁর কর্মস্থল কিন্তু, নিজের জন্মভুমি নয়। তবু মানবিক কাজের অংশহিসেবে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে তিনি পিছপা হননি। সঙ্গে অংশনিয়ে সহধর্মিনী অর্পিতা বড়–য়াসহ পরিবারের সদস্যরা।

ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করায় জীবিকা হারানো মানুষ গুলো চকরিয়া থানার এসআই অপু বড়–য়ার পরিবারের প্রতি আশীর্বাদ ও দোয়া কামনা করে প্রশংসা করেন।

চকরিয়া থানার এসআই অপু বড়–য়া বলেন, করোনা দুর্দিনে মানবিক কাজের অংশহিসেবে বেশ কিছু জীবিকা হারানো পরিবারের পাশে দাঁড়ালাম। করোনা দূর্যোগের পাশাপাশি মাহে রমজান উপলক্ষে তাদের মাঝে এসব খাদ্য সামগ্রী উপহার হিসেবে দিলাম। এভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবান সবার প্রতি আহবান জানিয়েছেন এসআই অপু বড়ুয়া।