মুহাম্মদ আবু বকর ছিদ্দিক,রামুঃ
সরকারের নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার সহযোগিতায় রামু (সদর) ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে করোনায় কর্মহীন পরিবহণ শ্রমিক ও দর্জি সহ দেড় শতাধিক পরিবারের মাঝে চাল ও সবজি বিতরণ করা হয়। জানা যায় ২৭ ও ২৮ এপ্রিল মঙ্গলবার দুপুরে এ বিতরণ অনুষ্ঠিত হয়। এ সময় ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম, উপজেলা উপ-প্রকৌশলী ও ট্যাগ অফিসার মোঃ আলাউদ্দিন খাঁন,সচিব নিরোধ বরণ পালসহ সাংবাদিক,ইউপি মেম্বার দফাদার ও গ্রাম পুলিশ বৃন্দ উপস্থিত ছিলেন।
চেয়ারম্যান ফরিদুল আলম বলেন,করোনা পরিস্থিতিতে হোম কোয়ারেন্টাইন ও লক ডাউনে মানুষকে ঘরে রাখার জন্য সরকারের উপহার সামগ্রী (জি.আর) সরকারের নির্দেশনা মোতাবেক
রামু ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উদ্যোগে রামু লাইন,কক্স লাইন,জীপ,মাইক্রেবাস ও দর্জি সহ দেড় শতাধিক পরিবারের মাঝে ১০কেজি চাল ও ১কেজি সবজি বিতরণ করা হয়।
তিনি আরো বলেন,করোনা ভাইরাস থেকে বাঁচতে সবাইকে সচেতন হতে হবে। বিশ্ব দূর্যোগের করোনা ভাইরাস (কভিট-১৯) এর সংক্রমণ থেকে রক্ষা পেতে হলে সড়ক, দোকান-পাট, মাঠে আড্ডা না দিয়ে সবাইকে ঘরে থাকতে হবে। পরিস্থিতি ভয়াবহ রূপ নেবার আগেই জরুরি সরকারি নিদর্শনা মেনে চলার অনুরোধ জানান সবাইকে।