নিজস্ব প্রতিবেদক
মহামারি প্রতিরোধে হোমিওপ্যাথিক জাতীয় সদ্য ঘোষিত কমিটিতে এবার কক্সবাজার জেলা থেকে একমাত্র সদস্য হিসাবে স্থান পেয়েছেন ভিডিডিএ কক্সবাজার জেলা শাখার সভাপতি ডাক্তার নাসির উদ্দিন চৌধুরী। সদ্য ঘোষিত কমিটিতে তাঁকে সদস্য নির্বাচিত করা হয়।
এদিকে কক্সবাজার জেলা থেকে ডাক্তার নাসির উদ্দিন চৌধুরীকে একমাত্র সদস্য নির্বাচিত করায় বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড এর চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায় ও ডাইনামিক রেজিস্ট্রার কাম সচিব ডাঃ জাহাঙ্গীর আলমকে ডিএইচএমএস ডক্টরস এসোসিয়েশন কক্সবাজার জেলা শাখা পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি হোমিওপ্যাথিক বোর্ডের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ডাক্তার নাসির উদ্দিন চৌধুরী।

এছাড়া ডাক্তার নাসির উদ্দিন চৌধুরী বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার সময় ডটকম এর চেয়ারম্যান, কক্সবাজার জেলা তাঁতীদলের সদস্য সচিব, রাবেয়া আলী ফাউন্ডেশনের প্রতিষ্টতা।

প্রসঙ্গতঃ বৈশ্বিক মহামারী কোভিড-১৯ তথা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধকল্পে সরকার কর্তৃক গৃহীত উদ্যোগ ও পরিকল্পনা বাস্তবায়নের সার্বিক কার্যক্রমে সহায়তার লক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের পক্ষ থেকে জাতীয় পর্যায়ে হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা প্রদানসহ এতদসংক্রান্ত দায়িত্ব ও কর্তব্য পালনকারিদের কার্যক্রমের তদারকির লক্ষ্যে “মহামারি প্রতিরোধে হোমিওপ্যাথিক জাতীয় কমিটি” গঠন করা হয়।##