শাহেদ মিজান, সিবিএন:

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া যুবক করোনা আক্রান্ত নন। আজ শনিবার তার করোনা নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া এই তথ্য জানান।

তিনি জানান, শুক্রবার রাতে শ্বাসকষ্ট নিয়ে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন ওই যুবক। আজ শনিবার ভোর সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার করোনা রোগের উপসর্গ হওয়ায় করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। বিকাল ৫টা নাগাদ সেখান পাওয়া রিপোর্ট নেগেটিভ আসে।

রামুর জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যা কামাল উদ্দীন প্রিন্স জানান, সাতকানিয়ার বাসিন্দা ওই যুবক জোয়ারিয়ানালা থেকে বিয়ে করেছেন। লকডাউনের পর থেকে তিনি শ্বশুর বাড়ি রামুতে অবস্থান করতেন। তিনি দীর্ঘদিন ধরে হাঁপানি রোগে ভুগছিলেন বলে তার পরিবারের লোকজন জানান। কয়েকদিন আগ থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। শেষে শুক্রবার রাতে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনেরা। অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় তাকে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৪টার দিকে তিনি মারা যান।