চট্টগ্রাম প্রতিনিধি:

কারোনার এই সংকটকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগসহ সবাইকে এগিয়ে আসতে নির্দেশ দিয়েছেন। এছাড়াও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য সব নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বলেছেন।

ধারাবাহিকতায় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সাজ্জাদ সাজিদের নেতৃত্বে উপজেলার বড়উঠান ইউনিয়নের অসহায় কৃষক মো. ওসমানের দুই বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিলো কর্ণফুলী উপজেলা শাখার নেতাকর্মীরা। ধান কাটার সময় সামাজিক দূরত্ব বজায় রেখে ছাত্রলীগ নেতারা কৃষককে এ সহযোগিতা করেন।

এ বিষয়ে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সাজ্জাদ সাজিদের বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরত্ন শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় কৃষকের পাশে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগ। ছাত্রলীগ সব সময় মানবতার সেবায় কাজ করে। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করছি এই করোনা সংকটে কৃষকদের সহযোগিতার জন্য ধান কাটার উদ্যোগ গ্রহণ করেছি।’

এ ব্যাপারে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের বলেন, ‘মানবিক যে কোনো কাজে ছাত্রলীগ সব সময় পাশে থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের আহ্বানে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ কৃষকদের পাশে থাকার জন্য বদ্ধ পরিকর। যেখানে কৃষকেরা সহায়তা চাইবেন সেখানে তাদের কে সহায়তা করা হবে। ইতোমধ্যে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ৪৫০০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছেন।