নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারে লবণ চাষীদের স্বার্থ সংরক্ষণ, লবণের ন্যায্যমূল্য নির্ধারণ ও সোডিয়াম সালফেডের নামে সোডিয়াম ক্লোরাইড আমদানী নিষিদ্ধ করণ, সরকারিভাবে চাষীদের কাছ থেকে ন্যায্য মুল্যে লবণ ক্রয়সহ ইত্যাদি যৌক্তিক দাবীতে বিশাল লবণ চাষী সমাবেশের ডাক দিয়েছে জেলা আওয়ামী লীগ।  ৫ মার্চ বৃহস্পতিবার বিকেল ৩টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।
লবণ চাষী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন শিল্পমন্ত্রী জননেতা নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি। এছাড়াও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। এতে বক্তব্য রাখবেন জেলা আওয়ামী লীগ, জাতীয় সংসদ সদস্যগণ ও লবণ চাষী নেতৃবৃন্দ। সমাবেশে কক্সবাজারের সকল লবণচাষী ও সর্বস্তরের জনগণকে যথাসময়ে দলে দলে মিছিলে মিছিলে যোগদান করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।
প্রসঙ্গত: সমাবেশটি একই ভেন্যুতে ৬ মার্চ সকাল ১০টায় হওয়ার কথা থাকলেও বিশেষ কারনে তা একদিন এগিয়ে এনে  ৫ মার্চ বিকেল ৩টায় নতুন সময় নির্ধারণ করা হয়েছে।