ইউছুফ আরমান :

প্রবাসী বাঙালী ভাইদের জন্য একটি আকর্ষনীয় প্রতিযোগীতা মুসাবকাতু আজমালিস সৌধের আয়োজন করতে যাচ্ছে সৌদি প্রবাসী দ্যা কক্স স্টার সোসাইটি সংগঠন। বিশ্ব দরবারে বাংলাদেশ কে ইসলামের জ্ঞানের আলো ছড়িয়ে দিতে কোরআন তেলাওয়াতে সেরা কণ্ঠ প্রতিযোগীতার ব্যবস্থা করেছেন। প্রবাসী দ্যা কক্স স্টার সোসাইটি সংগঠনের অর্থায়নে প্রতিযোগীতার যাবতীয় আয়োজন।

উক্ত প্রতিযোগিতায় থাকবে তাজবীদ সহকারে তারতীলের সাথে তেলাওয়াত-কোরআনের বিশুদ্ধ উচ্চারণ। এই প্রতিযোগীতার তদারকিতে থাকবেন দ্যা কক্স স্টার সোসাইটি সংগঠনের সংস্কৃতি ও প্রচার বিভাগের সদস্যগণ। এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে কণ্ঠস্বর বিজ্ঞ বিচারক ও সাধারণ শ্রোতাদের সামনে । আশা করছি পর্যাপ্ত পরিমাণ হাফেজ ও কারী এই প্রতিযোগীতায় অংশ গ্রহণ করবে আশাবাদী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

যারা কোরআনে হাফেজ এবং কারীগণ সুমধুর কণ্ঠস্বরের বিচার করবেন সৌদি আরবের প্রখ্যাত আলেমে দ্বীন মুফাসসের সম্পন্ন বিচারকগণ দ্বারা পরিচালিত হবে।

এই প্রতিযোগীতায় প্রথম ৫ জনকে ৩০০০/- সৌদি রিয়াল পুরস্কৃত করা হবে । যাদের কণ্ঠস্বর সেরা ও আকর্ষনীয় হবে। এদের মধ্যে যিনি ১ম স্থান লাভ করবে তার তেলাওয়াত স্যোসাল মিডিয়ার মাধ্যমে প্রচার করা হবে ।

এই প্রতিযোগীতার আসল লক্ষ্য ও উদ্দেশ্য প্রবাসী দ্যা কক্স স্টার সোসাইটি সংগঠন বাঙালী হাফেজ এবং কারী নওজোয়ানদের প্রতিভাকে বিশ্ব দরবারে বিকাশিত ও ফুটিয়ে তোলা। কোরআনের বুলবুলের সেরা কণ্ঠ প্রতিযোগীতা আয়োজনের মাধ্যমে প্রবাসী দ্যা কক্স স্টার সোসাইটি সংগঠনের উদ্যোগে বাঙালীদের মিলন মেলার ঝঁমকালো আয়োজন সফল করার জন্য দেশবাসীর সহযোগিতা কামনা করেছেন।