টেকনাফ সংবাদদাতা :

জন্মদিনে ভালোবাসায় ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বেসরকারি চ্যানেল আরটিভি, দৈনিক ভোরের কাগজ, দি বাংলাদেশ টুডে, দৈনিক রূপসীগ্রাম এর টেকনাফ প্রতিনিধি, নাফবার্তা ও নাফ জার্নাল ডটকম এর সম্পাদক ও উদীয়মান রাজনৈতিক ব্যক্তিত্ব নুরতাজুল মোস্তফা শাহীন শাহ। ২০ ফেব্রুয়ারি সকাল থেকে হোয়াইক্যং বাজারস্থ তাঁর কার্যালয়ে সহকর্মী, রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবী শ্রেণী ফুলেল শুভেচ্ছা জানায়। ফুলে ফুলে ও উপহারে ভরে উঠে এ সাংবাদিকের কার্যালয়।

সন্ধ্যায় বিজিবি স্টুডেন্ট এসোসিয়েশনের একঝাক তরুন নেতৃত্ব ওই সাংবাদিকের কেক কেটে জন্মদিন পালন করা হয়। এ সময় ফুলের শুভেচ্ছায়ও সিক্ত করেন তারা। ফুলেল শুভেচ্ছা সিক্তকারীদের মধ্যে সাংবাদিক সৈয়দুল আমিন চৌধুরী, হারুন সিকদার, ব্যবসায়ী সমীর দাশ, যুবলীগ নেতা নুরুল মোস্তফা মানিক, বিজিবি স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট্য ব্যবাসয়ী মো. ইসহাক, তুখোড় ছাত্র নেতা সায়েমুল হক, সোহেল, মিজানুর রহমান, হামিদুল হক, আমিনুর রশিদ, পারভেজ অন্যতম।

এ দিকে বৃহষ্পতিবার সারাদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ বিদেশের অসংখ্য শুভাকাঙ্খী নিখাদ ¯েœহ, শ্রদ্ধা, ভালোবাসা ও প্রীতি ভরা শুভেচ্ছা জানানো হয় বলে জানান, সাংবাদিক ও সামাজিক ব্যক্তিত্ব শাহীন শাহ। তিনি সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তাঁর কাজের দায়িত্ব ও পরিধি আরো বেড়ে গিয়েছে। পাশাপাাশি আজিবন দেশ ও জাতির তরে নিয়োজিত থাকার অঙ্গিাকারাবদ্ধ হন।