নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার পৌরসভার ৫ নং ওয়ার্ডের উত্তর রুমালিয়ার ছরা সমাজ উন্নয়ন পরিষদের ‘সামাজিক সাধারণ সভা’ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) বিকালে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার।
তিনি বলেন, নিজের সাধ্যে যতটুকু কুলাবে সবটুকু উজাড় করে দিয়ে এলাকার উন্নয়ন কাজ করে যাব। আমি কথায় নয় কাজে বিশ্বাসী।
তিনি বলেন, মানুষ আমাকে মূল্যায়ন করে কাউন্সিলর নির্বাচিত করেছে। সেই মূল্যায়নের সর্বোচ্চ মর্যাদা দেব। আমি কাজের লোক। কাজ করতে কোন পরোয়া করি না।
৪ নং মসজিদ গলির সড়কটি দ্রুত নির্মাণের আশ্বাস দিয়ে কাউন্সিলর বলেন, রাস্তার কারণে অসংখ্য মানুষ কষ্টে আছে। আগামী ১ মাসের মধ্যে রাস্তাটি করে দেব। পৌরসভার বরাদ্দ না পেলেও নিজের তহবিল থেকে অর্থ ব্যয় করব। তবু জনগণের জন্য কাজ করে যাব।
কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী মোহাম্মদ আখতার উদ্দিন হেলালির সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন -উত্তর রুমালিয়ারছরা সমাজ কমিটির সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, সমাজসেবক ও রাজনীতিবিদ ফরিদুল ইসলাম চৌধুরী, সমাজ কমিটির নির্বাহী সদস্য এডভোকেট দেলোয়ার হোসাইন, ডাক্তার মোহাম্মদ আবদুল হামিদ, জিয়াউল করিম চৌধুরী ঝন্টু, এডভোকেট সিরাজুল ইসলাম, কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) এর বার্তা সম্পাদক ইমাম খাইর, মাস্টার শাহ আলম, সমাজ কমিটির সহসম্পাদক মোহাম্মদ খালেদ।
অনুষ্ঠান পরিচালনা করেন উত্তর রুমালিয়ার ছরা সমাজ উন্নয়ন পরিষদের যুগ্ম সম্পাদক মোঃ আলমগীর আলম।
সামাজিক সাধারণ সভায় বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যে এডভোকেট আখতার উদ্দিন হেলালি এলাকার উন্নয়নে পৌর মেয়র মজিবুর রহমানের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।