ক্যাপশন : ফানরাইডে অংশগ্রহণকারী পর্যটকদের সাথে ডিলাইট হলিডে’র ম্যানেজিং ডিরেক্টর লায়ন মোহাম্মদ রিয়াজ উদ্দিন তারেক ও অন্যান্য কর্মকর্তারা

প্রেস বিজ্ঞপ্তি :
বরাবরের মতই ভিন্নধর্মী পর্যটনসেবা নিয়ে ডিলাইট হলিডে কক্সবাজারের ইতিহাসে প্রথম হেলিকপ্টার ফানরাইড শুভ উদ্বোধন করে গত ৭ ফেব্রুয়ারি শুক্রবার। এর পূর্বে ডিলাইট হলিডে বসুন্ধরা এয়ারওয়েজ’র সাথে হেলিকপ্টার ফানরাইড ও এয়ার এ্যাম্বুলেন্স সুবিধা প্রদানের জন্য যৌথ চুক্তি সাক্ষর করেন। গত ১৭ অক্টোবর ২০১৯ সালে প্রথম মেডিক্যাল ইভাকুয়েশন সেবার উদ্বোধন হয়। ডিলাইট হলিডে’র এই ফানরাইড উদ্বোধন উপলক্ষে উপস্থিত ছিলেন ডিলাইট হলিডে’র ম্যানেজিং ডিরেক্টর লায়ন মোহাম্মদ রিয়াজ উদ্দিন তারেক এবং ডিলাইট হলিডে ফ্যামিলি বিভিন্ন বিভাগের কর্মকর্তারা।
লায়ন তারেক বলেন, ডিলাইট হলিডে বাংলাদেশের পর্যটন জগতে নতুন নতুন পর্যটন সেবা নিয়ে আসতে চায়। তিনি ডিলাইট হলিডে’র উত্তরোত্তর সমৃদ্ধির পথে কক্সবাজারের জেলা প্রশাসন, আইন শৃংখলঅ বাহিনী ট্যুরিস্ট পুলিশ ও পর্যটন ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ফানরাইডে অংশগ্রহণকারী একজন পর্যটক নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্র হাবিব বলেন, এই রাইডে অংশ নিতে পেরে আমার খুব ভালো লাগছে, মনে হচ্ছিল আমি স্বপ্নে ভেসে বেড়াচ্ছি, ডিলাইট হলিডেকে অনেক ধন্যবাদ। উপস্থিত অন্যান্য পর্যটকেরা এই ফানরাইডের সফলতা কামনা করেন।