এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:
কক্সবাজারের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান, বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল রবিবার (২৬ জানুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় কর্তৃপক্ষ এ অনুষ্ঠানের আয়োজন করে।

চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখের এর সভাপতিত্বে ও শিক্ষক আনচারুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠান ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সভাপত্বি জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সদস্য যথাক্রমে নুরুল আবচার ও কমরেড নুরুল আবছার, দাতা সদস আলাউদ্দিন আল আযাদ, সহকারি প্রধান শিক্ষক ফজলুল কাদের, অভিভাবক সদস্য শওকত হোসেন, মুজিবুল হক, আব্দুল হাকিম, আবু মুছা, ইসমত আরা বুলু, শিক্ষক প্রতিনিধি জাইদুল হক, বাবু অলসন বড়ুয়া ও রূপালী রানী দে প্রমুখ। এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন পৌর সদরের সোসাইটি জামে মসজিদের খতিব হাফেজ মৌলানা বশির আহমদ। বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে মানপত্র পাঠ করেন তাকিয়া তারান্নুম তুরিন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জাফর আলম এমপি বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনার পাশাপাশি প্রতিষ্ঠানের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।