প্রেস বিজ্ঞপ্তি:

রামুর চেইন্দায় অবস্থিত হোপ হসপিটালে আগামী ১৬ ও ১৭ জানুয়ারি দাঁতের নানা রোগের একটি ফ্রি চিকিৎসা ক্যাম্প আয়োজন করা হচ্ছে। উক্ত ক্যাম্পে বিদেশ থেকে আসা আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন দাঁতের বিশেষজ্ঞ চিকিৎসকসহ দেশের অন্যান্য স্বনামধন্য হাসপাতালসমুহের দাঁতের বিশেষজ্ঞ চিকিৎসকরা চিকিৎসা দেবেন। ওইদিন সকাল ৯টা থেকে ৩টা পর্যন্ত রোগী দেখবেন। এতে দাঁতের রোগের ফ্রি চিকিৎসা ও ওষুধ প্রদান করা হবে।

আগ্রহী রোগীদের অতিদ্রুত রেজিস্ট্রেশন করার জন্য এই মোবাইল নং ০১৮১৮৯২৮৪৯৩ অথবা রিসিপশন, হোপ হসপিটাল, চেইন্দা, দক্ষিন মিঠাছড়িতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

এ প্রসঙ্গে হোপ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর কেএম জাহিদুজ্জামান বলেন, ‘কক্সবাজারের প্রত্যন্ত গ্রাম ও সুবিধাবঞ্চিত অঞ্চলের গর্ভবতী, নিরাপদ ডেলিভারী ও প্রসব পরবর্তী মায়েদের ও নবজাতক এবং শিশুদের স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যেই হোপ ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে হোপ হসপিটাল ফিস্টুলা রোগীদের চিকিৎসায় যথেষ্ট সুনাম অর্জন করেছে। দেশব্যাপি ফিস্টুলা চিকিৎসা প্রদানের লক্ষ্যে হোপ ফাউন্ডেশন চেইন্দা, দক্ষিণ মিঠাছড়িতে ৭৫ শষ্যাবিশিষ্ট একটি ফিস্টুলা হসপিটালের নির্মান কাজ চলমান রয়েছে। ফ্রি দাঁতের রোগের চিকিৎসা ক্যাম্পও এর একটি অংশ।

প্রসঙ্গত, হোপ ফাউন্ডেশন ফর উইমেন এন্ড চিলড্রেন ১৯৯৯ সাল থেকে কক্সবাজারের প্রত্যন্ত ও সুবিধাবঞ্চিত এলাকার দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। কক্সবাজারের কৃতিসন্তান ডা. ইফতিখার মাহমুদ মিনার এই হাসপাতালটি প্রতিষ্ঠান করেন