সংবাদদাতা:

মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মকছুদ আলম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর আলম । গত ৩০ অক্টেবর এই ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত। কাউন্সিলে গোপন  ব্যালেটের মাধ্যমে কাউন্সিলরা ভোট প্রদান করেন। প্রতিদ্বন্দ্বিদের সাথে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে ভোটের নির্বােচিত হয়েছেন মকছুদ আলম ও জাহাঙ্গীর আলম। সম্মেলন ও কাউন্সিলে উপজেলা ও ইউনিয়নের শীর্ষ নেতারা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী গনতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ফরিদুল আলম বিএ, হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মীর কাসেম চৌধুরী বিএ, সিনিয়র সহ-সভাপতি শান্তি লাল নন্দী, সাধারণ সম্পাদক জাফর আলম জফুর ও হোয়ানক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা কামাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য নূর মোহাম্মদ, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মৌলানা কুতুব উদ্দিন ইলাহী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম চৌধুরীকে।

হোয়ানক ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী দিনে স্থানীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের নির্দেশনায় কাজ করার প্রতিশ্রুতির পাশাপাশি নেতাকর্মীদের আওয়ামী লীগের পতাকাতলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।