হাফিজুল ইসলাম চৌধুরী :
সন্ত্রাস ও মাদককে ‘না’ বলার প্রত্যয় নিয়ে কক্সবাজারের রামুর গর্জনিয়া ইউনিয়নের ক্রাইমজোনে সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

থোয়াংগেরকাটা আদর্শ শিক্ষানিকেতন উচ্চবিদ্যালয়ে মঙ্গলবার (২৯ অক্টোবর) বেলা ১২টায় ওই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. অাবুল খায়ের।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য আব্দুল জব্বারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন- গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুর ইসলাম, রামু থানার ওসি তদন্ত এস এম মিজানুর রহমান, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই দেবব্রত রায়, সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী, আব্দুল হামিদ, আব্দুর রশিদ, থোয়াংগেরকাটা আদর্শ শিক্ষানিকেতন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম, পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম, উপদেষ্টা ও সমাজসেবক আবদুল আলিম, মাষ্টার জয়নাল আবেদিন, আবু নছর, জুমছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজ উল্লাহ, সামাজিক সংগঠক সেলিম উল্লাহ প্রমূখ। সমাবেশে অর্ধশতাধিক শিক্ষক-অভিভাবক ও শতাধিক শিক্ষার্থী অংশ নেন। পরে শিক্ষার্থীদের মাদক ও সন্ত্রাসকে ‘না’ বলার শপথ পড়ান ওসি।

মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশ শেষে থোয়াংগেরকাটা আদর্শ শিক্ষানিকেতন উচ্চবিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থীদের জন্য বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।