শাহেদ মিজান, সিবিএন:

কক্সবাজারের অনলাইন ক্যাসিনো ও ক্রিকেট জুয়ার হোতা মোস্তফাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল শহরের ৬নং এলাকা থেকে আটক করে।

তিনি জানান, ক্যাসিনো ও জুয়ায় মোহাম্মদ মোস্তফার সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। পরবর্তীতে আরও বিস্তারিত জানানো হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোস্তফা দীর্ঘদিন ধরে অনলাইন জুয়া ও ক্রিকেট জুয়ার সাথে জড়িত রয়েছে। এমনকি তিনি এসব জুয়ার কক্সবাজার ভিত্তিক বিশাল সিন্ডিকেট নিয়ন্ত্রণ করেন। এই জন্য তাকে কক্সবাজারের অনলাইন ক্যাসিনোর মূল হোতা বলা হয়। এই জুয়ার মাধ্যমে মোস্তফা অনেক টাকাও হাতিয়ে নিয়েছে বলে অনেকে জানিয়েছেন। সম্প্রতি সারাদেশে ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান শুরু হলে সতর্ক হয়ে উঠে মোস্তফা ও তার সিন্ডিকেট। তবে অত্যন্ত সতর্কতার ভেতর তাদের জুয়ার চলছে বলে জানা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো: ইকবাল হোসাইন বলেন, ‘মোস্তফাকে দীর্ঘদিন ধরে নজরদারিতে রাখা হয়। নানাভাবে তার ক্যাসিনো ব্যবসা ও ক্যাসিনো সিন্ডিকেটের উপরও নজরদারি জোরদার করা হয়। এর ভিত্তিতে মোস্তফাকে আটক করা হয়েছে। আমাদের কাছে তথ্য ছিলো মোস্তফা পালানোর চেষ্টা করছিলো।