প্রেস বিজ্ঞপ্তি:
সমৃদ্ধ বাংলাদেশ গঠনের দৃঢ় অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করা সামাজিক সংগঠন তারুণ্যের আলোর উদ্যোগে অসহায়দের মধ্যে খাবার বিতরণ সম্পন্ন হয়েছে। সংগঠনের সদস্যরা ষোলশহর বন বিভাগ এলাকায় ২১ অক্টোবর একদল অসহায় মানুষ এবং বস্তির শিশুদের সাথে মধ্যাহ্নভোজে মিলিত হন।

এতে উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি বিশিষ্ট ছাত্রনেতা তাওহীদুল ইসলাম নূরী, ছাত্রনেতা মোহাম্মদ সোহেল, তারুণ্যের আলোর সাধারণ সম্পাদক আসিফুল হাসান, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম হেদায়েত, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, সংগঠনের রিসাদ উদ্দীন, শহীদুল ইসলাম,আবদুল বারী, হারুনর রশীদ, সজীবুল কাদের, শফিউল আলম জকির এবং শাহাদাৎ হোসেন মানিক, এমদাদ বিন খায়ের প্রমুখ।

তারুণ্যের আলোর সভাপতি তাওহীদুল ইসলাম নূরী জানান, “পরিবর্তনের লক্ষ্যে তারুণ্যের একতা” শ্লোগানকে সামনে রেখে কিছু উদ্যোমী ও মেধাবী ছাত্র,যুবক নিয়ে সম্প্রতি প্রতিষ্ঠিত হয় তারুণ্যের আলো। বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ড রয়েছে তারুণ্যের আলোর নিয়মিত কার্যকর্মের মধ্যে এবং এসব প্রজেক্টগুলোতে যা ব্যয় হয় তার তহবিল সদস্যদের মধ্য থেকেই সংগ্রহ করা হয়। এরই ধারাহিকতায় আগামী ডিসেম্বরে সংগঠনের পক্ষ থেকে শীতার্তদের মধ্যে বস্ত্র বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি সংগঠনের কার্যক্রম সুষ্ঠু ও সফলভাবে পালন করতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।