প্রেস বিজ্ঞপ্তি :

বুয়েটের মেধাবী ছাত্র শহীদ আবরার ফাহাদের খুনিদের ফাঁসি’র এবং দেশবিরোধী সকল চুক্তি বাতিলের দাবিতে চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ ও সি. যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদের নেতৃত্বে আজ সন্ধ্যা ৬ঃ৩০ টায় নগরীর ষোলশহর স্টেশন সংলগ্ন সড়ক থেকে ২ নং গেইট পর্যন্ত মশাল মিছিল করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

চবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক মাসুমের সঞ্চালনায় মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, আরাফাত খাঁন, আব্দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন চবি ছাত্রদলের সম্পাদক, সহ সম্পাদক এবং হল-অনুষদের আহবায়ক, সদস্য সচিব ও যুগ্ম আহবায়কবৃন্দ।

চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ তার বক্তব্যে বলেন – স্বৈরাচার সরকার অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়তি করতে রামপাল বিদ্যুৎকেন্দ্র, টিপাইমুখ বাঁধ সহ সর্বশেষ ফেনী নদীর পানি প্রদান, চট্টগ্রাম বন্দর ব্যবহারের সুযোগ সহ একের পর এক দেশবিরোধী চুক্তি করেই যাচ্ছেন, যা স্পষ্টত এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হুমকির মুখে ঠেলে দিচ্ছে। সরকারের এসব রাষ্ট্রবিরোধী কার্যকলাপের বিরুদ্ধে যখনি দেশপ্রেমী জনতা সোচ্চার হয়েছে তখনি তাদের দমন নিপিড়নের সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হয়েছে। এরি ধারাবাহিকতায় একজন সচেতন ও দেশপ্রেমিক আবরারকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে সরকার দলীয় ছাত্র সংগঠন বুয়েট ছাত্রলীগের শীর্ষ নেতৃবৃন্দ। আমরা এই দীপ্ত কন্ঠে বলতে চাই- অবিলম্বে আবারার ফাহাদের খুনিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির আদেশ দেয়া হোক এবং দ্রুত তা কার্যকর করে ভারতের সাথে গঠিত দেশবিরোধী তথা রাষ্ট্রের স্বার্থ বিরোধী সকল চুক্তি বাতিল করা হোক। অন্যথায় এদেশের সচেতন ছাত্রসমাজকে সাথে নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এই অবৈধ, দেশদ্রোহী সরকার পতনের সহিংস আন্দোলনের ডাক দিবে।