সংবাদদাতাঃ

কক্সবাজারে আগত পর্যটকরা যাতে হয়রানির শিকার না হয় সে দিকে খেয়াল রাখতে সবাইকে আহবান জানিয়েছেন টুরিস্ট পুলিশের কক্সবাজার রিজিওনের এসপি জিল্লুর রহমান।
বুধবার টুরিস্ট পুলিশের কল্যাণ সভা ও সুগন্ধা বৃহত্তর শুটকি রেস্টুরেন্ট ফিস ফ্রাই সমবায় সমিতি লিমিটেড এর সাথে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।
শহরের লাবনী পয়েন্ট সংলগ্ন ট্যুরিস্ট পুলিশের সম্মেলন কক্ষে সভায় সমিতির সাধারণ সম্পাদক হাজী জসিমের নেতৃত্বে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় এসপি জিল্লুর রহমান বলেন, বীচ এলাকার উন্নয়নে বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করে সবাইকে সমন্বয়ের মাধ্যমে কমিটি করা হবে। পর্যটকসেবা বৃদ্ধি করতে সবাইকে যে যার মতো ভূমিকা রাখতে হবে।
দ্বিপাক্ষিক ওই সভায় কিভাবে পর্যটক সেবা আরো বৃদ্ধি করা যায় তা নিয়ে উন্মুক্ত আলোচনা হয়। বক্তব্য রাখেন টুরিস্ট পুলিশের এডিশনাল এসপি ফখরুল ইসলাম।
এতে কক্সবাজার পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান মাবু, প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর ইয়াসমিন আক্তার, সুগন্ধা বৃহত্তর শুটকি রেস্টুরেন্ট ফিস ফ্রাই সমবায় সমিতির প্রচার সম্পাদক সারওয়ার আলমসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।