লোহাগাড়া প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়ায় ১৪ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ সেপ্টেম্বর) দিনগত রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মিয়ানমার আকিয়াব মংডু এলাকার সৈয়দ ছালামের ছেলে জামাল হোসেন (৩০), নারিসং মোহাম্মদ হোসেনের ছেলে মো: আলম (৩৫), মাইয়ামং মৃত ইউনুছের ছেলে নুর মুহাম্মদ (৩৫),পাঙ্গয়াই এলাকার আব্দুর করিমের ছেলে আব্দুর খালেক (৪৫), রাসিডং এলাকার পীর মুহাম্মদের ছেলে বছির আহমদ (২৮), রশিদ আহমদ (১৭), মনির আহমদ (২৫), মোহাম্মদ ইসলামের ছেণে মুহিবুল্লাহ (২৫), মোহাম্মদ জামাল উদ্দিনের ছেলে মুহাম্মদ আমিন (১৯), মোহাম্মদ কাশেমের ছেলে নুরুল আমিন (৩০), সৈয়দ আলমের ছেলে মুজিবুর রহমান (২৯), মৃত মকবুল আহমদের ছেলে মো: জামাল (৫৩), মংডু হামিদ হোসেনের ছেলে মো: রফিক (৩৮), মৃত আব্দুস ছালামের ছেলে আব্দুর রহিম (৪০) প্রমূখ।

আটককৃত রোহিঙ্গারা বিভিন্ন সময় বাংলাদেশে অনুপ্রবেশ করে লোহাগাড়া উপজেলায় দিন মজুরের কাজ করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার ওসির নেতৃত্বে এসআই মোহাম্মদ বেলাল ও এএসআই শাকিল রানা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পদুয়া থেকে ১৩ জন ও চরম্বা থেকে ১ জনতে আটক করা হয়।

লোহাগাড়া থানার ওসি মু. সাইফুল ইসলাম বলেন, অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করার অপরাধে ১৪ রোহিঙ্গাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে অবৈধভবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে লোহাগাড়া থানায় নিয়মিত মামলা রুজু করে তাদেরকে আদালতে সোপার্দ করা হবে।