মুহাম্মদ আবু বকর ছিদ্দিক , রামু ॥

স্থানীয় সরকা বিভাগ কর্তৃক জেলা পর্ষায়ে শ্রেষ্ট চেয়ারম্যান নির্বাচিত হয়ে ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম বিদেশ সফর পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৮ই জুলাই বৃহস্পতিবার ইউপি সদস্য ও কর্মচারীবৃন্দের আয়োজনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা। তিনি বলেছেন, রামু উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে সার্বিক বিষয়ে বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার কর্তৃক নির্বাচিত হয়ে বিদেশ সফর রামু কক্সবাজারবাসীর জন্য গৌরবের। চেয়ারম্যান ফরিদুল আলম সব সময় জনগনের স্বার্থে উপজেলা প্রশাসনের সাথে এক হয়ে কাজ করেছেন। রামু চৌমুহনীতে যানষড়মুক্তকরণ, পরিস্কার পরিচ্ছন্নসহ ইত্যাদী কাজে তিনি সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতা করেছেন। রামু উপজেলাকে পৌরসভায় রূপান্তরের পক্রিয়া শুরু হয়েছে। যা রামুবাসী আগামী সুফল ভোগ করার সুযোগ তৈরী হচ্ছে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এস.এম মিজানুর রহমান, ছেয়দ জাকির হোছাইন,রামু উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেন। সংবর্ধি অতিথি চেয়ারম্যান ফরিদুল আলম প্রথমে আল্লাহর রাব্বুল আল আমিনের কাছে শোকরিয়া আদায় করে বলেনম এই অর্জন পুরো কক্সবাজার জেলাবাসীর জন্য উৎসর্গ করলাম। তিনি আরও বলেন, আমার কর্মদক্ষতা ও ইউনিয়ন পরিষদের কার্যক্রম সঠিকভাবে পরিচালনা করায় আমাকে ইন্দোনিষিয়া ও থাইলেন্ড সুযোগ পেয়েছি। উন্নত বিশে^র সাথে তাল মিলিয়ে বাংলাদেশের ইউনিয়ন পরিষদের কার্যক্রম এগিযে চলছে। অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, এলাকার জনসাধারণের পক্ষ থেকে সংবর্ধি অতিথি ও অনুষ্ঠানের অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর পূর্বে সংবর্ধিত অতিথিকে ফুলের মালা দিয়ে বরণ করেন সকল ইউপি সদস্য ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা রেফারী সমিতির সদস্য ওমর ফারুক মাসুম।