গত ১৭ জুলাই ‘কক্সবাজার শহরের বাহারছড়ার মাদক সম্রাট মোঃ আলী গ্রেফতার’ শীর্ষক সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদে মোঃ আলীকে নিয়ে মাদক সংক্রান্ত যেসব কথা লেখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক। একই সাথে তার বিরুদ্ধে কোনো মামলার ওয়ারেন্টও নেই।

আমরা দৃঢ়তার সাথে জানাচ্ছি, মোঃ আলী একজন ব্যবসায়ী। তার সাতটি টমটম রয়েছে। তিনি দীর্ঘদিন টমটম ব্যবসা করে পরিবার চালাচ্ছেন। তিনি কখনো মাদক ব্যবসার জড়িত ছিলো না এবং নেই। তার বিরুদ্ধে পারিবারিক বিরোধ নিয়ে একটি মামলা ছিলো। পরে ওই মামলা দুপক্ষের মধ্যে আপোষ হয়ে যায়। কিন্তু স্থানীয় একটি প্রতিপক্ষ তাকে ফাঁসাতে দীর্ঘদিন নানা ষড়যন্ত্র করছে। তারই অংশ হিসেবে প্রতিশোধ পরায়ণ হয়ে পুলিশকে ওই মামলার সংক্রান্ত মিথ্যা দেয় এবং পুলিশ মোঃ আলীকে আটক করেছে। আমরা চ্যালেঞ্জ দিয়ে বলছি, ওনার বিরুদ্ধে ওই আপোষ মামলা ছাড়া আর কোনো মামলাই নেই।

ঘটনা দিন (১৭ জুলাই) পুলিশ এসে তাকে ওই আপোষ মামলার কথা বলে থানায় ডেকে নিয়ে যায়। তিনি এখন পর্যন্ত থানায় রয়েছে। তাকে নিয়ে যাওয়ার সময় তাকে নির্দোষ আখ্যা দিয়ে এলাকার সর্বসাধারণ পুলিশকে সাক্ষ্য দিয়েছে।

আরেকটি কথা আমরা বলতে চাই, নানা কারণে কিছু কুচক্রী ব্যক্তি দীর্ঘদিন ধরে মোঃ আলী ও তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ওই ব্যক্তিরা অতীতেও বিভিন্ন সময় তার ও তার পরিবারের নানা ক্ষতি সাধন এবং সাধণের চেষ্টা করেছে। কিন্তু আল্লাহর অশেষ কৃপায় আমাদের জয় হয়েছে সব সময়। এতে ওই কুচক্রী ব্যক্তিরা আরো ক্ষিপ্ত হয়ে তাদের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

কক্সবাজার সদর মডেল থানার মাননীয় ওসি মহোদয়ের কাছে আবেদন নিবেদন, ওই একটি মামলা ছাড়া মোঃ আলীর বিরুদ্ধে কোনো মামলা নেই। একই সাথে তিনি কোনো অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত নেই। এমতাবস্থায় ওনাকে ছেড়ে দেয়ার জন্য আপনার কাছে আকুল আবেদন জানাচ্ছি।

 

নিবেদক
মোঃ আলীর পরিবারের সদস্যবৃন্দ