চকরিয়া উপজেলা চেয়ারম্যানের বরাদ্দে বন্যাদূর্গত মানুষের মাঝে চাউল বিতরণ করছেন সাবেক মহিলা এমপি সাফিয়া খাতুন

এম, মনছুর আলম,  চকরিয়া :

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে প্রাপ্ত চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী’র সরকারি বরাদ্দের উদ্যোগে চকরিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় বন্যাদূর্গত ১৫০০ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। গতকাল সকালে চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডে চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সাবেক মহিলা এমপি ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ সাফিয়া খাতুন।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মকছুদুল হক ছুট্টো, উপজেলা চেয়ারম্যান সাঈদীর সহধর্মীনি ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি লিপি করিম সাঈদী, চকরিয়া পৌরসভা যুবলীগের সহসভাপতি এম নুরুস শফি ও স্থানীয় আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এদিন এক নম্বর ওয়ার্ডে আটশত পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়।

একইদিন দুপুরে চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী’র সরকারি বরাদ্দের উদ্যোগে বন্যাদূর্গত মানুষের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। এতে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান সাঈদীর সহধর্মীনি ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি লিপি করিম সাঈদী। বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদার, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এদিন ৩ নম্বর ওয়ার্ডে চারশত পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়।

অপরদিকে এদিন দুপুরে চকরিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী’র সরকারি বরাদ্দের উদ্যোগে বন্যাদূর্গত পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। চকরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বুলেট ফারুকের নেতৃত্বে এদিন ৯নম্বর ওয়ার্ডে তিনশত পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়। চাউল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।