আলমগীর মানিক, রাঙামাটি:

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়ায় ভারী বর্ষণে পাহাড় ধসে দুজন মারা গেছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে রাঙামাটি-বান্দরবান সড়কের রাইখালী এলাকায় সড়কে চলমান অটোরিকশার ওপর পাহাড় ধসে পড়লে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন অতল বড়ুয়া ও সুজয়া মং মারমা। অতল বড়ুয়া ৫০, (পিতাঃ মৃত দুলাল বড়ুয়া, গ্রামঃ নোয়াপাড়া, ডাকঃ নোয়াপাড়া বাজার, থানাঃ রাউজান, জেলাঃ চট্টগ্রাম) এবং আচামং মারমা ৪২, (পিতাঃ তংহ্লা চাই মারমা, গ্রামঃ কারিগরপাড়া, ডাকঃ রাইখালী বাজার, থানাঃ চন্দ্রঘোনা, উপঃ কাপ্তাই, জেলাঃ রাঙামাটি)। দুর্ঘটনার পর থেকে রাঙামাটি-বান্দরবান সড়কের রাইখালী এলাকায় যান চলাচল বন্ধ আছে।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা আবু বকর ছিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে আছি। উদ্ধার অভিযান চলছে।’

রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে উদ্ধারকাজের জন্য ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের লোকজন পাঠানো হয়েছে।

এর আগে গত সোমবার দুপুরে জেলার কাপ্তাইয়ের কেপিএম কলাবাগান এলাকার মালি কলোনী পাহাড়ধসে সূর্য মল্লিক (৫) নামে এক শিশু ও তাহমিনা বেগম নামের এক নারী নিহত হন।