এম.মনছুর আলম, চকরিয়া :
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের জাতীয় সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলমের ঐকান্তিক প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর নিজস্ব তহবিল থেকে ১৯ জন অসুস্থ ব্যক্তিকে ১৭ লাখ ৬০হাজার টাকা অনুদান দেয়া হয়েছে। অনুদানপ্রাপ্ত ১৯ জনের মধ্যে চকরিয়া উপজেলার ১২ জন ও পেকুয়া উপজেলায় ৭ জন।
শনিবার (১৩ জুলাই) সকালের দিকে চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম তার নিজ বাসভবনে প্রধানমন্ত্রীর অনুদান চেক অসুস্থ রোগীর হাতে তুলে দেন। কক্সবাজার-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ জাফর আলমের ব্যক্তিগত সহকারী (পিএস) আমিন চৌধুরী বলেন, কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম এমপির আবেদন ও সুপারিশের ভিত্তিতে চকরিয়া-পেকুয়ায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত চিকিৎসার ব্যয় নির্বাহে এবং গুরুতর আহত ও অসুস্থ ত্যাগী নেতাকর্মীসহ ১৯ জনকে এ অনুদান দেওয়া হয়। প্রধানমন্ত্রীর নিজস্ব ত্রাণ তহবিল থেকে চিকিৎসা ও ভরণপোষণের জন্য তাদের এই অনুদান প্রদান করা হয়েছে বলে তিনি জানান।
এ সময় উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) উম্মে কুলছুম মিনু, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম বুলবুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব, বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা রুস্তম শাহরিয়ারসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ