প্রেস বিজ্ঞপ্তি:

প্রধানমন্ত্রী ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচীর অংশ হিসেবে বৃক্ষরোপণ শুরু করেছে কক্সবাজার শহর ছাত্রলীগের ৪নং ওয়ার্ড নেতৃবৃন্দ। রোববার বিকাল ৩টায় পেশকারপাড়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩০টি গাছের চারা রোপনের মধ্য দিয়ে এই কর্মসূচীর সূচনা করা হয়। কর্মসূচী উদ্বোধনকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোনাফ সিকদার, জেলা যুবলীগ নেতা মাহবুব আলম আযাদ, কক্সবাজার শহর ছাত্রলীগের সভাপতি হাসান ইকবাল রিপন, পেশকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শহীদুল ইসলাম ভুট্টো ও সমাজসেবক মোঃ ফারুক।

বৃক্ষরোপণ কর্মসূচীতে নেতৃত্ব দেন ৪নং ওয়ার্ড ছাত্রলীগের নেতা ইরফানুল হক। আরো উপস্থিত ছিলেন- মনিরুল হক মনির, মোঃ কাশেম, শহীদুল ইসলাম শাহেদ, নজরুল ইসলাম সুমন, আলা উদ্দীন, মোঃ কামরুজ্জামান বাঁধন, মোঃ শাকিল, মোঃ ফয়সাল, হৃদয় ও মোঃ হাসানসহ অন্যরা।

৪নং ওয়ার্ড ছাত্রলীগের নেতা ইরফানুল হক জানান, দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মতো সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করছে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন ও কোটি ছাত্রের ঠিকানা বাংলাদেশ ছাত্রলীগ। এর অংশ হিসেবে কক্সবাজার শহর ৪নং ওয়ার্ড ছাত্রলীগও কর্মসূচী শুরু করেছে।

বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধনকালে অতিথিরা বলেন, ৪নং ওয়ার্ড ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচী পালনের মাধ্যমে দেশের উন্নয়নমূলক ও মহৎ একটি কাজ করেছেন। তাদের এই উদ্যোগ খুবই প্রশংসার দাবিদার। তাদের এই ভালো কাজের প্রচেষ্টা অব্যাহত থাকুক।