নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার পুলিশ সুপারের সহযোগিতায়
স্বপ্নজাল স্বেচ্ছাসেবী সংগঠন কর্তৃক কক্সবাজার সমুদ্র সৈকত সংলগ্ন কবিতা চত্ত্বরে পথশিশুদেরকে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (১জুন) কক্সবাজার সৈকতে কবিতা চত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন, কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিন আবদুর রহমান, কক্সবাজার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাছির উদ্দিন, নোঙ্গর এর পরিচালক দিদারুল আলম রাশেদ, পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখি, পৌর কাউন্সিলর নাসিমা আকতার বকুল এবং ‘স্বপ্নজাল’ এর স্বপ্নদ্রষ্টা প্রতিষ্ঠাতা ও সভাপতি শাকির আলম ও স্বপ্নজালের সদস্যবৃন্দ।

প্রধান অতিথি এবিএম মাসুদ বলেন” আমরা যারা সবাই একে অপরের পাশে দাড়িয়ে সুন্দর সমাজ গঠনে ভুমিকা রাখতে পারি,এর পাশাপাশি সুবিধা বঞ্চিত শিশুদের মৌলিক চাহিদা পূরনের সব সময় পাশে আছি এবং থাকবো”।
বিশেষ অতিথিগণ সবাই একই মত প্রকাশ করে বলেন ” বস্তি পল্লিতে হাজারো শিশু নানাভাবে মাদকাসক্ত হয়ে যাচ্ছে সামান্য একটু গাইড লাইনে অনুসরণ মেনে চললে তারা তাদের শিশুদের রাস্তার ভিক্ষা বা শিশুদের আয় করতে পাঠাতে হতো না “.

কক্সবাজারের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নজাল”। প্রতি বছরের ন্যায় এবারও হাসি ফোটলো হাজারো সুবিধা বঞ্চিত শিশুর মাঝে স্বপ্নজাল কাজ করে আসছে দুই বছর ধরে। স্বপ্নজালের মানবিক কাজের পরিধি বৃদ্ধিতে সমাজের উচ্চবর্গের সচেতনত মহল সংগঠনের সাথে যুক্ত আছেন। ঈদের আনন্দ ছড়িয়ে যাবে সবার মাঝে।