কামাল শিশির:
রামুর ঈদগড়ের মাটি ও গণ মানুষের প্রাণ প্রিয় সংগঠন ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের বিশাল ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।
২৯ মে ঈদগড় ইবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গনে এতে প্রধান অতিথি ছিলেন ঈদগড় ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো।
সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মাওলানা ছৈয়দুল হকের কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক নুরুল আজিম মাইজ্জ্যা, ঈদগড় রেঞ্জ কর্মকর্তা এনামুল হক, ঈদগড় পুলিশ ক্যাম্প আইসি শাহাব উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদ ঈদগড় শাখার সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম কাজল, বাংলাদেশ মানবাধীকার ফাউন্ডেশন কক্সবাজার জেলা সভাপতি প্রবিণ সাংবাদিক এম নুরুল আলম ফেরদৌসী, সমাজ সেবক মো: হোসেন, ঈদগড় ইউনিয়ন যুবলীগ সভাপতি মনিরুল ইসলাম মনির, উপদেষ্টা বেদার মিয়া, শাহজাহান মনির, ঈদগড় ইউপি সচিব মো: শহিদুল্লাহ প্রমুখ।
রোজার তাৎপর্য শীর্ষক আলোচনা করেন মাওলানা রফিক। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা শামশুজ্জোদা।
দোয়া মাহফিলে উপস্থিত সকলের দীর্ঘায়ু ও সমগ্র মুসলিম উম্মার শান্তি কামনা করা হয়। পাশাপাশি প্রতি বছরের ন্যায় এবছরও ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদ এ বিশাল ইফতার আল্লাহ যেন কবুল করে নেয় তা প্রার্থনাসহ সকল রোজাদারদের রোজা কবুলের জন্যও প্রার্থনা করা হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল শিশির আয়োজনে যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য, উক্ত দোয়া ও ইফতার মাহফিলে সাংগঠনিক সম্পাদক মাসেদুল হক আরমান, সহ সাংগঠনিক মো: ইউছুপ, সহ-সভাপতি মো: আক্তার, সাহিত্য সম্পাদক মো: আলম, অর্থ সম্পাদক সফিউল আলম, সাংস্কৃতিক সম্পাদক নুরুল আলম কুতবী,সদস্য ওমর ফারুখ, নুরুল আবছার, মাষ্টার শহিদুল ইসলামসহ ২শতাধিক রোজাদার উপস্থিত ছিলেন।