সংবাদ বিজ্ঞপ্তিঃ
টেকনাফ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মুহাম্মদ ইসমাইলকে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা ও বানোয়াট মামলায় জড়িয়ে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং মুক্তি দাবী করে বিবৃতি দিয়েছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি, উখিয়া-টেকনাফের সাবেক এমপি ও হুইপ শাহাজাহান চৌধুরী।
বিবৃতিতে তিনি বলেন-টেকনাফ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মুহাম্মদ ইসমাইল একজন অত্যন্ত জনপ্রিয় নেতা। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে দীর্ঘদিন টেকনাফের বাহিরে বসবাস করে আসছেন।
ব্যক্তিগত জীবনে ইসমাইল অত্যন্ত সৎ ও পরিচ্ছন্ন জীবন যাপনের অধিকারী। তার জীবনের অতীত ও বর্তমান সময়ে কখনো অস্ত্র বা ইয়াবার মত ঘৃণিত কর্মকান্ডে জড়িত থাকার নজির নাই। শুধুমাত্র তার জনপ্রিয়তায় ঈর্শ্বান্বিত হয়ে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে একটি কুচক্রীমহল পুলিশকে ব্যবহার করে তাকে মিথ্যা ও সম্পূর্ণ সাজানো মামলায় জড়িয়েছে।
একজন নিরীহ সাবেক জনপ্রতিনিধিকে পুলিশ কর্তৃক অস্ত্র ও ইয়াবার মামলায় জড়িত করার বিষয়ে বিচার বিভাগীয় তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের নিকট জোর দাবী জানাচ্ছি এবং অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে তার মুক্তি দাবী করছি।