প্রেস বিজ্ঞপ্তি

বরেণ্য আলিম, লেখক ও গবেষক ড. আ. ফ. ম খালিদ হোসেন বলেছেন, মানুষে মানুষে প্রীতি ও ভালবাসার বন্ধন যাতে সুদৃঢ় হয় সে লক্ষ্যে কাজ করে যেতে হবে।
বহুমাত্রিক সমাজে সহনশীলতা ও সহিষ্ণুতার প্রয়োজন সবচেয়ে বেশি। হিংসা, সংকীর্ণতা ও বিদ্বেষ মানুষের অন্তরকে কলুষিত করে দেয়।
উদারতা না থাকলে মানুষ বড় হতে পারে না। মহৎ মানুষের সান্নিধ্য হৃদয়কে প্রসারিত করে।
তিনি ২৯ মার্চ, জুমাবার কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের মুহসিনিয়া পাড়া ইসলামী সম্মেলন সংস্থা আয়োজিত দিনব্যাপী ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মুহসিনিয়া পাড়া বাজারে অনুষ্ঠিত এ সম্মেলনে বিশেষ বক্তা ছিলেন, জামিয়া আহলিয়া দারুল উলুম মঈনুল হাটহাজারীর সিনিয়র শিক্ষক মাওলানা নুরুল ইসলাম সাদেক, কক্সবাজার শহরের শহীদ তিতুমীর ইনস্টিটিউট জামে মসজিদের খতীব মাওলানা হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, পূর্ব মুহসিনিয়া পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা শফিউল আলম, মুহসিনিয়া পাড়া ইসলামিয়া তাহসীনুল কুরআন মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আলী আহমদ, স্থানীয় তরুণ আলেমেদ্বীন মাওলানা জুবাইর প্রমুখ।
বিভিন্ন অধিবেশনে সভাপতিত্ব করেন, পিএমখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহীদুল্লাহ (বি.কম), প্রবীণ আলেমদ্বীন মাওলানা মনছুর আলম, মাওলানা আবুল কাসেম, মাওলানা আজগর হোসেন।
বিশেষ মুনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত হয়।