সংবাদ বিজ্ঞপ্তিঃ
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়েছে কক্সবাজার শহরের বড়বাজার ও বার্মিজ মার্কেট এলাকার ব্যবসায়ীদের সংগঠন বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতি।
শুভেচ্ছা জানে বিবৃতি দেন- সমিতির সভাপতি আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরী, কার্যকরী সভাপতি মুছা কলিম উল্লাহ, সহসভাপতি মুজিবুর রহমান, ক্যাহালা অং (কে.কে), আনোয়ার হোসেন মামুন, আবু তাহের, আবুল হাসেম, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন খোকন, সহসাধারণ সম্পাদক রফিক আহমদ ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম।
তারা বলেন, আমাদের স্বাধীনতার ইতিহাস যেমন গৌরবের, তেমনি বেদনারও। অনেক রক্ত ও আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা। আজ আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই সব জানা-অজানা শহীদকে, যারা তাদের বর্তমানকে বিসর্জন দিয়ে গেছেন এ দেশের ভবিষ্যৎকে সুন্দর করার জন্য।
আমরা শ্রদ্ধা জানাই স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধের সব সংগঠক ও মুক্তিযোদ্ধাকে। স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করে যারা এখনো বেঁচে আছে তাদের প্রতি রইল অজস্র সালাম ও শ্রদ্ধা।
সবাইকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। স্বাধীনতার অমৃত স্বাদে ভরে উঠুক সবার মন। দূর হোক সব দ্বন্দ্ব-হানাহানি। শুধু দেশের জন্য লড়ুক সবাই এক হয়ে, এক আত্না হয়ে। আর যেন কোন হাহাকার এসে হানা না দেয় এই বাংলার মাটিতে। আর যেন রক্তে রঞ্জিত না হয় এই বাংলার মাটি নিজের সন্তানের রক্তে। গোলাভরা ধান আর পুকুর ভরা মাছে ভরে উঠুক প্রিয় এই স্বদেশ। সবুজ-শ্যামল এই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলুক। এই প্রত্যাশা রইল।