এম আবুহেনা সাগর,ঈদগাঁও :

দীর্ঘবছর পর কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির ঈদগাঁও সাব জোনাল অফিসকে জোনালে উন্নতিকরন করা হয়। ৪ই ফ্রেরুয়ারী বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপ-পরিচালক এস এম কামাল হোসেন স্বাক্ষরিত ঈদগাঁও সাব জোনাল অফিসকে জোনালে উন্নতিকরন বিষয়ক একটি চিটি প্রেরন করে।

সাব জোনাল থেকে জোনাল হওয়ার কারন – পবিসের গ্রাহক সংখ্যা ২৫ হাজারের উর্ধ্বে, (বর্তমানে ৪০ হাজারের বেশি রয়েছে গ্রাহক) ব্যাংক,বীমা এবং বানিজ্যিক শহরসহ নানাবিদ সুবিধা সম্বলিত হওয়ায়, গ্রাহক সমাজ বিদ্যুৎ পাওয়ায় সন্তুষ্টি অর্জন এবং গ্রাহক সেবার মান ভাল থাকায় জোনালে উন্নতিকরন করা হয়েছে।

জোনাল অফিসের সুবিধাদি হলো,পিকআপ গাড়ীর ব্যবস্থা (যে কারনে দ্রুত গ্রাহক সেবা প্রদান করা যাবে),ইনর্চাজ হিসেবে (ডিজিএম) দায়িত্ব পালন করবেন,কর্মকতা কর্মচারীর সংখ্যা বৃদ্বি পাবে।

উল্লেখ্য যে,ইসলামপুর,ইসলামাবাদ,পোকখালী,জালালাবাদ,চৌফলদন্ডী,ঈদগাঁও,ভারুয়াখালী,রশিদনগর,ঈদগড়,বাইশারী ইউনিয়ন নিয়ে ২০১৩ সালে মে মাসের দিকে ঈদগাঁও সাব জোনাল অফিসে রুপান্তরিত হয়। তারই দীর্ঘ সাড়ে ৫ বছর পর জোনাল অফিসে উন্নতিকরন করে পবিসের উদ্বর্তর কতৃপক্ষ।

এ ব্যাপারে ঈদগাঁও পবিসের এজিএম শহিদুল আলম সাব জোনাল অফিস থেকে জোনালে উন্নতিকরন করার সত্যতা নিশ্চিত করে বলেন, দ্রুত সময়ে কার্যক্রম শুরু করা হবে।