এম.জিয়াবুল হক, চকরিয়া:

মাতামহুুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকালে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে একাদশ নির্বাচন সামনে রেখে নৌকার বিজয়ের লক্ষ্যে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিম বড়ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলার সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম বুলবুল, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট শহিদুল্লাহ চৌধুরী, অধ্যাপক হারুন সওয়ার বাদল, কোনাখালী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দিদারুল হক সিকদার, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ নুরে হোছাইন আরিফ, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান রোস্তম আলী।

বক্তব্য রাখেন মাতামুহুরী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফজল কাদের, পুর্ববড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন মেম্বার, পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সাহারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল কাদের মেম্বার, বিএমচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাংগীর আলম, পুর্ববড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কুতুব উদ্দিন বাবুল প্রমুখ। সভায় উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশের অগ্রগতি ও জনগনের ভাগ্য উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার মতো সৎ দক্ষ ও বিচক্ষন নেতৃত্বের বিকল্প নেই। সরকারের উন্নয়ন অগ্রগতির সাথে আমাদেরকে অবিচল থাকতে হবে। সেইজন্য আগামী একাদশ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে চকরিয়া-পেকুয়া আসনটি উপহার দিতে হবে। সেইজন্য চকরিয়া-পেকুয়া উপজেলার আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে জনগনকে সাথে নিয়ে এখন থেকে প্রস্ততি নিতে হবে।

তিনি বলেছেন, আগামী একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে চকরিয়া পেকুয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা এবং চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীরা এখন একাট্টা। অতীতের তুলনায় চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামীলীগের সাংগঠনিক শক্তি এখন অনেক বেশি শত্তিশালী। আমাদেরকে এই শক্তি কাজে লাগিয়ে সকল ধরণের ভেদাভেদ ভুলে উন্নয়নের প্রতীক নৌকার বিজয় ঘরে তুলতে সব ধরণের প্রস্তুতি গ্রহন করতে হবে। নেতাকর্মীরা অনেকদিন ধরে দলের সুদিনের অপেক্ষায় রয়েছে। আশাকরি সভানেত্রী মমতাময়ী শেখ হাসিনা একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার মনোনয়ন নিশ্চিত করে নেতাকর্মীদের মনের আশা পুরণ করবে।