ডেস্ক নিউজ:

চিনের বেইজিং সামরিক হাসপাতালের চীফ এক্সিকিউটিভ অধ্যাপক চেন হোরিন বলেন, “গরম পানির গ্লাসে লেবুর টুকরা আপনার বাকি জীবনের জন্য আপনাকে বাঁচাতে পারে”।
গরম লেবু ক্যান্সার কোষকে মেরে ফেলতে পারে! একটা লেবুকে তিন টুকরা করে কেটে একটি কাপে রাখুন, তারপর গরম পানি ঢালুন, এটি (alkaline পানি) হয়ে যাবে, প্রতিদিন এটা অবশ্যই সবার উপকার আসবে।
হট লেবু থেকে অ্যান্টি-ক্যান্সার ড্রাগ বের (release)হয়। ক্যান্সার টিউমারের উপর গরম লেবুর রসের একটি কার্যকারী প্রভাব আছে এবং এটা সব ধরনের ক্যান্সারের চিকিৎসার ক্ষেত্রে বলা বা দেখানো হয়েছে।
এই নির্যাসের চিকিৎসা (গরম লেবুর রসের) শুধুমাত্র ম্যালিগন্যান্ট কোষ ধ্বংস হবে এবং সুস্থ কোষের উপর এর কোন প্রভাব পরবে না।

দ্বিতীয়ত: লেবুর রস এসিড এবং মণ-কার্বক্সিলিক অ্যাসিড উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ করতে পারে এবং সংকীর্ণ বা সংকুচিত ধমনীকে রক্ষা করতে পারে, রক্ত সঞ্চালনের মধ্যে ভারসাম্য আনে এবং রক্তের জমাটবদ্ধতা কমিয়ে দিতে পারে।
এটা পড়ার পর, আপনি এটা আপনার প্রিয়জন ও অন্যদের কাছে পাঠিয়ে দিন এবং ব্যক্তিগত স্বাস্থ্যের যত্ন নিতে বলুন। উপদেশ: কারো নুন্যতম জীবন রক্ষা করার গ্যারান্টির এই চিঠি যারা পেয়েছেন, অধ্যাপক চেন হোরিন তাদেরকে নির্দেশ করে বলেন, আমি আমার কর্তব্য পালন করেছি, আশা করি আপনিও আমাকে এটি ছড়িয়ে দিতে সাহায্য করবেন। নোট : গরম এই লেবু পানি বানানোর প্রক্রিয়ায় কোন প্লাস্টিকের পাত্র ব্যবহার করা করবেন না, কাঁচের কাপ বা গ্লাস ব্যবহার করুন।