এম.মনছুর আলম, চকরিয়া :

 চকরিয়া যুব পরিষদের নির্বাহী কমিটির আওতাধীন লক্ষ্যারচর ইউনিয়ন শাখার যুব পরিষদের ৩ সদস্য বিশিষ্ট (আংশিক) নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। চকরিয়া যুব পরিষদের নির্বাহী কমিটির সভাপতি তানজিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো.আতাউল গনি পারভেজ স্বাক্ষরিত নিম্নোক্ত কমিটি অনুমোদন দেন।

উক্ত আংশিক কমিটিতে প্রভাষক মোহাম্মদ মেহেদী হাসানকে সভাপতি, মো: আবু বকর ছিদ্দিক সহ-সভাপতি ও এস এম ইসমাঈল হোসেন তুহিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়। রবিবার (২২জুলাই) রাত ৯টার দিকে চকরিয়া যুব পরিষদের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দরা উক্ত কমিটি লক্ষ্যারচর ইউনিয়ন কমিটি নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া যুব পরিষদের নির্বাহী কমিটির প্রতিষ্টাতা সহ-সভাপতি রামিম হায়দার, সহ- সভাপতি নকিবুল মওলা, দপ্তর সম্পাদক মো: তারিকুল ইসলাম প্রমূখ। নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে যুব পরিষদের সভাপতি তানজিনুল ইসলাম বলেন,আগামী ১৫ দিনের মধ্যে ২১সদস্য বিশিষ্ট পু্র্নাঙ্গ কমিটি ও তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করে নির্বাহী কমিটির কাছে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করেন এবং দলমত নির্বিশেষে লক্ষ্যারচর ইউনিয়নের সকল যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে মাদকমুক্ত, বেকারত্ম ও আত্মনির্ভরশীল যুব সমাজ গড়ে তুলার লক্ষ্যে চকরিয়া যুব পরিষদের পতাকা তলে কাজ করার আহ্বান জানান।