কামাল শিশির,রামু :
রামু  কাউয়ারখোপ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মরহুম মালেকুরজ্জামান এর সন্তান বীর মুক্তিযোদ্ধা গোলাম কাদের কে রাষ্ট্রীয়  মর্যাদায় দাফন করা হয়েছে।(গার্ড  অব অনার) সালাম প্রদর্শন করেন রামু উপজেলা নিবার্হী অফিসার লুৎফুর রহমান। আজ সকাল ১০ টায় ৬ই জুলাই  মরহুমের জানাজা অনুষ্টিত হয়।
রামু থানা  এস অাই মুকিবুলের নেতৃত্বে সৌকস দল (গার্ড অব অনার) সালাম জানান বীর মুক্তিযোদ্ধা গোলাম কাদের কে।  এই সময় ১মিনিট নিরবতা পালন করে শোক প্রকাশ করেন এবং মুক্তিযোদ্ধা গোলাম কাদেরকে ফুলের মালা দিয়ে গভীর শ্রদ্ধা জানানো হয়। জানাজায় অংশ নেওয়া রামু উপজেলা  নিবার্হী অফিসার লুৎফর রহমান  বলেন, অামাদের এই সূর্য সন্তানরা
স্বাধীনতা, দেশ ও জাতীর জন্য  অবদান রেখেছিলেন বলেই অাজ অনেক রক্তের বিনিময়ে অজির্ত হয়েছে স্বাধিনতা ।  জাতী কখনো ভূলবে না এই বীরদের কে।
বীর মুক্তি যোদ্ধা গোলাম কাদেরের  জানাজায় আরো অংশ গ্রহন করেন ককসবাজার জেলা অাইনজীবি সমিতির সভাপতি এড: নুরুল ইসলাম , রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও রামু উপজেলা অাওয়ামীলীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল, সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শামশুল অালম মন্ডল, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অালী হোসেন কোম্পানি,  কাউয়ারখোপ ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক অাহমদ, রামু উপজেলা অাওয়ামীলীগের অর্থ সম্পাদক  সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী, সাংবাদিক অাব্দুল্লাহ অাল মামুন, কাউয়ারখোপ ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি মোঃ হোসেন সহ মুক্তিযোদ্ধা, অাওয়ামীলীগ নেতৃবৃন্দ ও  এলাকার বিশিষ্ট জন। উল্লেখ্য, তিনি বার্ধ্যক জনিত কারণে বৃহসপ্রতিবার বিকালে নিজ বাড়ীতে মৃত্যু বরণ করেন।