লোহাগাড়া প্রতিনিধিঃ
চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে ২১ জজুন অনুষ্ঠিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় চট্টগ্রামের লোহাগাড়া থানার ওসি মমো: সাইফুল ইসলামসহ ৩ এসআইকে ভালো কাজের জস্য পুরষ্কৃত করেন চট্টগ্রাম পুলিশ সুপার।

উক্ত কল্যান ও অপরাধ সভায় মে/২০১৮ মাসে মাদকদ্রব্য উদ্বার ও পরোয়ানা তামিলে বিশেষ ভূমিকা থাকায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ সাইফুল ইসলামকে বেষ্ট অফিসার ইনচার্জ হিসেবে চট্টগাম জেলার পুলিশ সুপার নূরে আলম মিনা বিপিএম পিপিএম এ পুরস্কৃত করেন।

এছাড়া উক্ত কল্যান সভায় চট্টগ্রাম পুলিশ সুপার নূরে আলম মিনা লোহাগাড়া থানার এস আই মোঃ আতিকুর রহমান খান, মোঃ মিজানুর রহমান ও মোঃ শেখাব উদ্দীন সেলিম কে ও মে/২০১৮ মাসে ভালো কাজের জন্য পুরস্কৃত করেন। এসময় পুলিশের উর্ধ্বতন সকল কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে বরেন, পুলিশের কাজ হচ্ছৈ সেবা দেওয়া। এলকাকে শান্তি শৃঙ্খলায় রাখা। শান্তি শৃঙ্খলা রাখতে গিয়ে ইয়াবা ও মাদক বিক্রেতা ও সন্ত্রাসীদের কোন প্রকার প্রশ্রয় দিই নাই। তাদেরকে কঠোরভাবে দমন করেছি। তিনি আরো বলেন, এ অর্জন আমার একার নয়, এই অর্জন পুরো লোহাগাড়াবাসীর। আমি আমার এই অর্জনটুকু লোহাগাড়ার মানুষকে উৎসর্গ করলাম। তিনি সাইফুল ইসলাম লোহাগাড়ার জনসাধারণরের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।